এবার বিয়ের পিঁড়িতে শ্রুতি হাসান!

বিনোদন ডেস্ক :

খুব শিগগিরই বিয়ের পিঁড়িতে বসার ঘোষণা দিলেন শ্রুতি হাসান। তামিল সিনেমায় অভিনয়ের মাধ্যমে শ্রুতি হাসানের বৃহস্পতি এখন তুঙ্গে। বলিউড বা তেলেগু ছবিতেও শ্রুতির দৌড়ঝাপ কম নয়। ক্যারিয়ারের এই উজ্জ্বল মুহূর্তে শ্রুতি বিয়ের ঘোষণা দিবেন তা হয়ত ফিল্ম ইন্ডাস্ট্রির বা ভক্তদের কেউই ধারণা করতে পারেননি।

কিন্তু সম্প্রতি একটি টিভি টক শোতে হাজির হয়ে বিয়ের ঘোষণাই দিয়ে বসলেন এ নায়িকা। অবশ্য শ্রুতির এ সিদ্ধান্তকে অনেকেই স্বাগত জানিয়েছেন।

তারা বলছেন, ক্যারিয়ার টিকিয়ে রাখতে প্রয়োজন অভিনয়, অবিবাহিত থাকা নয়। বিয়েটা সময়মতোই করা উচিত। বিয়ে ক্যারিয়ারের পথে বাধা হলে শাহরুখ অনেক আগেই ঝরে যেত বলে মন্তব্য করেছেন কেউ কেউ। টক শোতে শ্রুতি হাসান তার জীবনের নানা দিক নিয়ে কথা বলেন। পাশাপাশি ক্যারিয়ার নিয়েও কথা বলেন তিনি।

শ্রুতি জানান, তিনি এবার মালায়ালাম সিনেমায় অভিনয় করতে চান। তবে খুব শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে চান। তবে তার পাত্রটি কে তা অবশ্য প্রকাশ করেননি কমলকন্যা।

তিনি জানান, এখন পর্যন্ত তাকে বিশেষ কেউ প্রেমের প্রস্তাবই দেয়নি। সবচেয়ে মজার বিষয় তিনি জানান, তার জন্ম নিবন্ধনপত্রে কোনো জাতের উল্লেখ নেই। সেখানে শুধু ‘ভারতীয়’ উল্লেখ করেছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, ২১ নভেম্বর,২০১৫

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password