রোনালদোর নতুন বান্ধবীর খোজ !

স্পোর্টস ডেস্ক :

ক্রিস্টিয়ানো রোনালদো কি তার মনের মতো নতুন বান্ধবী পেয়ে গেলেন? জোর জল্পনা চলছে পর্তুগালে। কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে রিয়াল মাদ্রিদের এ পর্তুগিজ উইঙ্গার জানান, নতুন বান্ধবী খুঁজছেন। এ বছরের শুরুতে ইরিনা শায়েকের সঙ্গে সম্পর্কচ্ছেদের পর কাউকে খুঁজে পাননি।

তবে এখন অনেক মেয়ের সঙ্গে মিশছেন। কিন্তু এরই মধ্যে অধিকাংশই তার খ্যাতি ও অর্থের প্রতি আকৃষ্ট হচ্ছে। তার শরীর, মন ও স্টাইলকে পছন্দ করেন এমন একজনকে খুঁজছেন বলেও জানান তিনি। এমন ব্যতিক্রম মানসিকতার কয়েকজন আছেন বলেও জানান রোনালদো। তবে কারও নাম তখন রোনালদো উল্লেখ করেন নি।

এমন অবস্থার মধ্যে পর্তুগালের সংবাদমাধ্যম জানিয়েছে, রিয়াল মাদ্রিদের এ তারকাকে এই মুহূর্তে মারিসা মেন্ডিসের সঙ্গে ঘনঘন দেখা যাচ্ছে। ২৪ বছর বয়সী এ তরুণী রোনালদোর অত্যন্ত প্রিয় মানুষ, তার এজেন্ট হোর্হে মেন্ডিসের কন্যা। সম্প্রতি ইংল্যান্ডে সি আর সেভেনের ওপর তৈরি তথ্যচিত্রের প্রিমিয়ার শো’তে রোনালদোর সঙ্গে দেখা যায় মারিসাকে।

এছাড়া, চলতি মওসুমে বেশ কয়েকটি ম্যাচে রিয়াল মাদ্রিদের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে দেখা গেছে মারিসাকে। গেল সপ্তাহে মারিসার সঙ্গে তোলা একটি ছবিও ইনস্টাগ্রামে পোস্ট করেন রোনালদো।

নিজের এজেন্ট হোর্হে মেন্ডিসকে অত্যন্ত শ্রদ্ধা করেন রোনালদো। স্পোর্টিং লিসবন থেকে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড ও সেখান থেকে রিয়াল মাদ্রিদে যোগ দেয়া রোনালদোর এজেন্ট ছিলেন মেন্ডিস।

তার প্রতি অগাধ শ্রদ্ধা রেখে রোনালদো ওই সাক্ষাৎকারে বলেন, ‘আমার ১৮ বছর বয়সে মেন্ডিস আমার জন্য যা করেন তা ছিল স্বপ্নের মতো। তার সহযোগিতা ও পরামর্শেই আমি ম্যানইউতে খেলার সুযোগ পাই। প্রথম মওসুমে প্রিমিয়ার লীগের অর্ধেক ম্যাচ খেলার সুযোগ পাই তার কারণেই।’

ওই সাক্ষাৎকারে রোনালদো নতুন বান্ধবী খোঁজা নিয়ে বলেন, ‘আমি দেখতে সুন্দর। আমার মুখে দাঁত আছে। মাথায় চুল আছে। সুন্দর একটা শরীর আছে। মনে হয় পছন্দমতো বান্ধবী পেয়ে যাবো।’

বাংলাদেশ সময়: ১১২৪ ঘণ্টা, ২০ নভেম্বর,২০১৫

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password