আবারো বিয়ে করছেন মিমো

বিনোদন ডেস্ক :

বাগদান সম্পন্ন হয়ে গেছে, এবার বিয়ের প্রস্তুতি নিচ্ছেন মিমো। আলাপকালে এমনটাই জানালেন সুপার হিরোইন খ্যাত এই অভিনেত্রী।

মিমো বলেন, ” নতুনভাবে পথ চলা শুরু করেছি। খুঁজে পেয়েছি জীবনের ছন্দ। আর এ ছন্দ থেকেই জীবনটাকে একটা কাব্যিক রূপে বাঁধতে যাচ্ছি। অর্থাৎ সবকিছু ঠিক থাকলে আগামী বছরের ফেব্রুয়ারিতে বিয়ের পিঁড়িতে বসতে পারি। সেটা ভালোবাসা দিবসেই হতে পারে। ইতোমধ্যে বাগদান সম্পন্ন হয়েছে আমার।”

কাকে পরাতে যাচ্ছেন বরমালা এমন প্রশ্নের উত্তরে মিমো বলেন, “পাত্রের নাম সৈয়দ শাহরয়িার মারুফ জন। সে একটি মাল্টিন্যাশনাল কোম্পানির উচ্চ পদস্থ কর্মকর্তা। তাদের গ্রামের বাড়ি গোপালগঞ্জে এবং বর্তমানে ঢাকায় সেটেলড। সম্প্রতি পারিবারিকভাবে আমাদের বাগদান অনুষ্ঠিত হয়েছে। দুই পরিবারের সদস্য এবং কিছু ঘনিষ্ঠজন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। ঘরোয়া আয়োজন যেভাবে সম্পন্ন হয় এটাও সেভাবে উদযাপিত হয়।”

জন সম্পর্কে মিমো আরও বলেন, ” সে অামার জন্য পারফেক্ট। তার সঙ্গে জানাশোনা ছিল। যখন দেখলাম এ বন্ধুত্বকে একটি সম্পর্কে রূপ দেয়া যায় তখনি বিয়ের সিদ্ধান্ত নিলাম। তাই দুই পরিবারের মতামত ও সিদ্ধান্ত মিলে যাওয়ায় আমরাও নতুন জীবনের স্বপ্ন বুনতে শুরু করলাম।”

উল্লেখ্য, একটি বেসরকারি স্যাটেলাইট চ্যানেলের রিয়েলিটি শো’র মাধ্যমে রূপালি জগতে নাম লেখান মিমো। বর্তমানে বেশ কয়েকটি ধারাবাহিক নাটক প্রচার হচ্ছে তার। এছাড়া দুইটি চলচ্চিত্র রয়েছে মুক্তির অপেক্ষায়।

বাংলাদেশ সময় : ১৭৪০ ঘণ্টা, ১৭ নভেম্বর,২০১৫

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password