রণবীরকে এখনও ভালবাসেন দীপিকা !

বিনোদন ডেস্ক :

ইমতিয়াজ আলির ‘তামাশা’কে ঘিরে রণবীর-দীপিকার পুরনো প্রেম নতুন করে আবার শিরোনামে। যদিও এতদিন বলিউডে এটাকে গসিপ বলেই উড়িয়ে দিয়েছে সবাই।

তবে আবারও ধামাকা দিলেন দীপিকা ! স্বীকার করে নিলেন রণবীরকে এখনও ভালবাসেন তিনি। সম্প্রতি একটি ইংরেজি সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাত্কারে দীপিকা জানিয়েছেন, ‘‘রণবীরকে এখনও ভালবাসি আমি। ওর জন্য আজীবন আমি পজেসিভ থাকব।’’

এমন একটা সময় ছিল যখন রণবীরের ব্যবহারে নাকি কিছু পরিবর্তন লক্ষ্য করেছিলেন দীপিকা। কিন্তু সময়ের সঙ্গে নিজেকে মানিয়ে নিয়েছেন রণবীর। তাই কাজ হোক বা আড্ডা— দীপিকার সঙ্গে এখন সব কিছুতেই স্বাচ্ছন্দ বোধ করেন রনবীর।

এ বিষয়ে রনবীর বলেন, ‘‘দীপিকার প্রতি আমার ভালবাসাটা ঠিক পরিবারের মতো। যখন আমাদের সম্পর্ক ভেঙে যায় তখন ও ককটেলে অভিনয় করছিলো। আমি ওকে বলেছিলাম, ও একদিন ইন্ডাস্ট্রির বড় বাজি হবেই। আজ সেটাই প্রমাণিত।’’

আগামী ২৭ নভেম্বর মুক্তি পাবে তাঁদের ছবি ‘তামাশা’। তার আগে নিজেদের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে এত খোলাখুলি আড্ডা সত্যিই কি শুধু ছবির প্রচারের জন্য?

বলিউডের শুরু হয়েছে নতুন করে গুন্জন__ ক্যাটরিনা শুনছেন তো সবকিছু ! এতদিন পর নিজেদের ব্যক্তিগত অনুভূতি কেনোইবা শেয়ার করেছেন সকলের সাথে রণবীর-দীপিকা !

বাংলাদেশ সময় : ১৫০৫ ঘন্টা, ১৭ নভেম্বর , ২০১৫

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password