শিল্পী পলাশের স্ত্রীর আত্মহত্যা

বিনোদন ডেস্ক :

ক্লোজআপ ওয়ান তারকা ওয়াসিম কাবের পলাশের স্ত্রী সোনিয়া আক্তার (২৫) সিলিং ফ্যানের সঙ্গে গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। পলাশ সঙ্গীতাঙ্গনে ‘গামছা পলাশ’ নামে পরিচিত। রাজধানীর ঝিগাতলায় তাদের বাসায় দুপুরের দিকে সোনিয়া আত্মহত্যা করেন বলে জানা গেছে।

সঙ্গীত শিল্পী শিমুল শিহাব বিষয়টি নিশ্চিত করেছেন। তবে এ ব্যাপারে ধানমণ্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম জানান, এ বিষয়ে থানায় এখনো কোনো তথ্য আসেনি। এদিকে জানা গেছে, দুপুরের দিকে রুমের তালা ভেঙে সোনিয়াকে উদ্ধার করে পরিবারের সদস্যরা পপুলার হাসপাতালে নিয়ে যান।

সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে একটি অ্যাম্বুলেন্সে করে সোনিয়ার গ্রামের বাড়ি নাটোরের লালপুরের উদ্দেশ্যে রওনা হন তার স্বজনরা। বর্তমানে তারা নাটোরের পথে রয়েছেন বলেও জানিয়েছেন শিল্পী পলাশের এক ঘনিষ্ঠ একটি সূত্র ।

পারিবারিক সূত্র জানায়, সোনিয়া আক্তার রাজশাহী সিটি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাস করেন। পরে রাজধানীর ইউআইটিএস বারিধারা ক্যাম্পাস থেকে স্নাতক সম্পন্ন করেন।

পলাশ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে নাট্যকলা ও সঙ্গীত বিভাগে পড়াশোনা করেছেন। প্রেম করে বিয়ে করেন পলাশ ও সোনিয়া। তাদের ঘরে অহি নামে দেড় বছরের একটি মেয়ে সন্তান আছে। পলাশের গ্রামের বাড়ি রাজশাহীর পুঠিয়ায়।

বাংলাদেশ সময়: ১০২০ ঘণ্টা, ১৬ নভেম্বর,২০১৫

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password