ফ্ল্যাট বাসা দেখানোর কথা বলে অপহরণ

নিউজ ডেস্ক :

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় ফ্ল্যাট বাসা দেখানোর কথা বলে এক স্বর্ণকারকে আটক করে মুক্তিপণ আদায় করা হয়েছে। জড়িত সন্দেহে পুলিশ অপহরণকারীচক্রের তিন সদস্যকে আটক করেছে।

এরা হলো আল আমিন ওরফে রফিক (২৭), মো. আলআমিন (২৬) ও রুমা আক্তার মোহনা (৩১)। রবিবার বিকেলে ফতুল্লার শাসনগাঁও এলাকা হতে তিনজনকে আটক করা হয়। এ ঘটনায় নুরুল হক বাদী হয়ে অপহরণকারীচক্রের সদস্যদের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় দ্রুত বিচার আইনে মামলা করেছেন।

নুরুল হক (৫৫) জানান, ফতুল্লার শাসনগাঁও এলাকার বোর্ড বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছিলেন। তাঁর বিসিক শিল্পনগরীতে একটি স্বর্ণের দোকান রয়েছে। শনিবার সকাল ১১টায় অপহরণকারীচক্রের এক সদস্য ফ্ল্যাট বাসা দেখানোর কথা বলে শাসনগাঁও এলাকার একটি ফ্ল্যাটের চতুর্থ তলায় নিয়ে যায়।

এ সময় তারা ওই ফ্ল্যাটে নিয়ে নুরুল হকের হাত, পা ও মুখ বেঁধে আটক করে রাখে। পরে নুরুল হকের ছেলের কাছে ফোন করে মুক্তিপণ হিসেবে পাঁচ লাখ টাকা দাবি করে। এক ঘণ্টার মধ্যে নুরুল হকের ছেলে বিকাশের মাধ্যমে ৩০ হাজার টাকা পাঠালে রাত ১১টায় নুরুল হককে ছেড়ে দেয়।

পরে তারা ঘটনাটি ফতুল্লা থানা পুলিশকে অবগত করলে সকালে অপহরণকারীচক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করে।ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক (এসআই) নাহিদ আহম্মেদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, তিন সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে ১০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৩৮ ঘণ্টা, ১৬ নভেম্বর,২০১৫

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password