তারা কি শুধুই বন্ধু !

বিনোদন ডেস্ক :

বলিউডে বেশ কিছুদিন ধরেই জোড় গুন্জন চলছে বিপাশার নতুন বয়ফ্রেন্ড নিয়ে। ক্যারিয়ারের শুরু থেকে এ পর্যন্ত তার অনেকের সাথেই সম্পর্কের কথা উঠেছিলো। তবে কেউ না টিকতে পারলেও বেশ খানিকটা বছর পাড় করে দিতে পেরেছেন হার্টথ্রব জন অ্যাব্রাহাম।

তাও দু’বছর আগের কথা। মাঝখানে আরও অনেকে আসলেও বর্তমানে তিনি চুটিয়ে পেম করছেন আর এক মাসল বয় করন গ্রোভার এর সাথে।

সবার মনে প্রশ্ন করণ গ্রোভার কি বিপাশা বসুর বয়ফ্রেন্ড ? এ নিয়ে বলিউডে জল্পনা চলছে বেশ কিছুদিন ধরেই৷ তবে উত্তর না দিয়ে মুখে অবশ্য কুলুপ এঁটেছেন ‘বং বিউটি’৷

কিন্তু জন্মদিন থেকে দিওয়ালি করণের সঙ্গেই কাটাচ্ছেন তিনি। এমনকি সেলফি তুলে পোস্টও করছেন। আর তাতেই আগুনে পড়ছে ঘি। নিন্দুকেরা বলছে মুখে না বললেও বিপাশার কাণ্ড কারখানাই প্রমাণ দিচ্ছে তাদের সম্পর্কের গভীরতা।

karan1-655x360

‘অ্যালোন’ ছবিতে পর্দায় জমে উঠেছিল করণ-বিপাশা রোম্যান্স। আর সেই ছায়া তাঁদের রিয়েল লাইফেও পড়েছে। রেঁস্তোরা থেকে শুরু করে নাইট ক্লাব, বার্থ-ডে পার্টি থেকে উৎসবের মওশুম সবখানে একসঙ্গেই কাটাচ্ছেন এই নায়ক-নায়িকা। আর তাই নিয়ে শুরু হয় গুঞ্জন।

এমনও শোনা যাচ্ছে, “প্রেম করছেন করণ-বিপাশা’। দিওয়ালিতে নিজের বাড়িতে করণকে ডেকে এই জল্পনাকে আরও বাড়িয়ে দিয়েছেন বিপাশা। প্রশ্ন উঠছে বিপাশা-করণ শুধুই কি বন্ধু ?

কয়েকদিন আগেই নেটে ছড়িয়েছিল করণ-বিপাশার শরীরচর্চার ভিডিও৷ সেই ভিডিওতে করণ-বিপাশাকে একান্তে দেখা যেতেই জল্পনা বাড়ে বলিউডে৷ এখন দেখার পালা এ সম্পর্ক কতদূর গড়ায় আর কয়দিন করণ টোপ ফেলতে পারে সেক্সি বিপাশার কাছে।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, ১৫ নভেম্বর,২০১৫

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password