রিজেন্ট এয়ারওয়েজে ৪০ শতাংশ ছাড়

অর্থ ও বানিজ্য ডেস্ক :

পঞ্চম বর্ষপূর্তি উপলক্ষে পাঁচটি আন্তর্জাতিক ও দুটি অভ্যন্তরীণ রুটে টিকেটের মূল্যে ৪০ শতাংশ পর্যন্ত বিশেষ ছাড় দিয়েছে রিজেন্ট এয়ারওয়েজ।

সবশ্রেণীর মানুষ বিশেষ করে মধ্যবিত্তদের বিমান ভ্রমণের সুযোগ করে দিতেই প্রতিবছর বর্ষপূর্তিতে মূল্য ছাড়ের এই বিশেষ অফার দিয়ে থাকে দেশের অন্যতম শীর্ষস্থানীয় বেসরকারি বিমান সংস্থাটি।

ছাড়ের পর সব ট্যাক্সসহ ঢাকা-ব্যাংকক-ঢাকা ১৭ হাজার ২৪ টাকা, চট্টগ্রাম-ব্যাংকক-চট্টগ্রাম ১৮ হাজার ৫৩১ টাকা, ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা ১৯ হাজার ৯৯৬ টাকা, ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা ২৪ হাজার ৫১২ টাকা, ঢাকা-কলকাতা-ঢাকা ৮ হাজার ৫১৬ টাকা, চট্টগ্রাম-কলকাতা-চট্টগ্রাম ৯ হাজার ৫০৩ টাকা, ঢাকা-চট্টগ্রাম-ঢাকা ৫ হাজার ২৩৩ টাকা, ঢাকা-কক্সবাজার-ঢাকা ৬ হাজার ৬ টাকা নির্ধারণ করা হয়েছে।

আগ্রহী যাত্রীদের রোববার (১৫ নভেম্বর) থেকে আগামী ৫ ডিসেম্বরের মধ্যে টিকিট কিনতে হবে। আর এই টিকেটে ভ্রমণ করতে পারবেন ৫ জানুয়ারি ২০১৬ থেকে ২৬ অক্টোবর ২০১৬ পর্যন্ত নিজের পছন্দমতো সময়ে। রিজেন্ট এয়ারওয়েজের দেশব্যাপী সব সেলস্ সেন্টার এবং ট্র্যাভেল এজেন্ট থেকে এই টিকেট কেনা যাবে।

পঞ্চম বর্ষপূর্তি উপলক্ষে রিজেন্ট এয়ারওয়েজের ব্যবস্থাপনা পরিচালক মাসরুফ হাবিব যাত্রী, ট্রাভেল পার্টনারসহ সংশ্লিষ্টদের আন্তরিক শুভ্চ্ছো ও কৃতজ্ঞতা জানিয়েছেন। তিনি আশা প্রকাশ করেন, সবার সহযোগিতায় গত পাঁচ বছরের মতো আগামীতেও সাফল্যের ধারাবাহিকতা ধরে রাখবে রিজেন্ট এয়ারওয়েজ।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, ১৪ নভেম্বর,২০১৫

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password