সালমানকে নিয়ে কথা বললে রনবীরের অপমান হয় !

বিনোদন ডেস্ক :

বছরখানেক আগে সম্পর্ক ভেঙে যায় সালমান ও ক্যাটরিনা কাইফের। কিন্তু বলিউডপাড়ায় এখোনো তাঁদের নিয়ে জল্পনার শেষ নেই । সুযোগ পেলেই প্রশ্ন করে বসে সাংবাদিকেরা।

সম্প্রতি সাংবাদিকদের প্রশ্নের মুখে এবার পরিষ্কার ভাষায় সকলকে জানিয়ে দিলেন ক্যাটরিনা যে, সালমান খান অখবা তার পরিবার সম্পর্কে তিনি আর কোনও কথাই বলতে চান না।

কারণ, পুরানো সম্পর্ক নিয়ে কথা বলাটা বর্তমান সম্পর্কের অপমান করা। এতে করে রনবীর কাপূরকে অপমান করা হয়। তাই সালমান নামটা থেকে আপাতত নিজেকে দূরে রাখতে চান বেবিডল ক্যাটরিনা।

ranbir-katrina-759

তিনি বলেন, “সালমান খুব ভালো মনের মানুষ। ওর বাবা-মা এবং পুরো পরিবারই আমাকে সবসময় মেয়ের মতোই ভালো বেসেছেন। কিন্তু যদি মিডিয়াতে সালমান ও ওর পরিবারের ব্যাপারে কথা বলি তাহলে তা আমার বর্তমান সম্পর্কের ক্ষেত্রে সম্মানজনক হবে না”।

সালমানের হাত ধরেই বলিউডে এন্ট্রি নিয়েছিলেন ক্যাট এবং তারা দু’জন সম্পর্কে জড়িয়ে পড়েন সে’সময়। তবে সালমানের সঙ্গে সম্পর্ক বেশিদিন টেকেনি ক্যাটরিনা কাইফের ।

আপাতত রণবীরের সঙ্গে লিভিংয়ে রয়েছেন ক্যাটরিনা। শোনা যাচ্ছে আগামী বছর কাপুর পরিবারের বউ হতে চলেছেন তিনি।ক্যাটরিনা বর্তমানে ব্যস্ত রয়েছেন ‘ফিতুর’ ছবিটি নিয়ে। এটি আগামী বছর মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১৯ ঘণ্টা, ১৪ নভেম্বর,২০১৫

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password