দীপিকার জন্য সব করতে পারি: রণবীর

বিনোদন ডেস্ক :

এত দিনে মুখ খুললেন রণবীর কাপূর ! দীপিকা তো অনেক কিছুই বলেন এবং করেন তাঁর জন্য । সে সবের বিনিময়ে তিনি কতটা কী ফিরিয়ে দেন বা দিতে পারেন, মিডিয়ার সামনে তুলে ধরলেন সেই হিসেব ।

জানালেন, তিনি দীপিকার সঙ্গে সব করতে পারেন এবং দীপিকার জন্যও সব করতে পারেন ।

“দীপিকার সঙ্গে আমি সব কিছুই করতে পারি । একেবারে অসঙ্কোচে, ওর সঙ্গে কথা বলতে পারি, নাচতে পারি, ওর সঙ্গে যত মজা করতে পারি, তেমনটা আর কারও সঙ্গে পারি না । আমি কী চাইছি, ও একেবারে সঠিক ভাবে বুঝতে পারে আর, আর সে ভাবেই সাড়াও দেয়। ‘তামাশা’ ছবির প্রচারে এসে এ কথা বলছেন রণবীর ।

তবে, শুধুই মাধুর্য নয় ! দীপিকা এবং রণবীরের সম্পর্কের মধ্যে আছে ভয়ের একটা চোরা স্রোত। সেটা নিতান্তই রণবীরের তরফ থেকে কেন না, দীর্ঘ বিচ্ছেদের পরে ফের এক সঙ্গে কাজ করতে গিয়ে রণবীর দেখেছেন দীপিকা অনেকটাই বদলে গিয়েছে ।

দীপিকাকে মাঝে-মাঝে তাই তাঁর বেশ অজানাও মনে হয়! আর, সেটাই দীপিকার জন্য রণবীরের ভয়ের কারণ ।

“প্রথম যখন বাঁচনা অ্যায় হাসিনো ছবিতে আমরা এক সঙ্গে কাজ করি, দীপিকা তখন খুবই লাজুক ছিল ।তার পর ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানিতে কাজ করতে গিয়ে দেখলাম, ওর মধ্যে একটা পরিবর্তন ঘটে গিয়েছে । সেই লাজুক মেয়েটা একেবারে উধাও।

ওর মধ্যে সিনেমা আর জীবন— দুটো নিয়েই একটা বোঝাপড়া তৈরি হয়েছে। খুবই দক্ষ এক অভিনেতায় পরিণত হয়েছে দীপিকা । আজকাল ওর অভিনয় দেখলে আমি ঘাবড়ে যাই কী ভাবে এত ভাল অভিনয় করে, কে জানে !” এ ভাবেই , স্মৃতিচারণা করলেন রণবীর কাপূর।

বাংলাদেশ সময়: ১২৪৩ ঘণ্টা, ১৩ নভেম্বর,২০১৫

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password