আগামীকাল মতিঝিল থিয়েটারের ৩১ বছর পূর্তি

বিনোদন ডেস্ক :

আগামীকাল (১২ নভেম্বর) মতিঝিল থিয়েটার (সার্কেল) এর প্রতিষ্ঠার ৩১ বছর পূর্তি উপলক্ষ্যে বাংলাদেশ শিল্পকলা একাডেমির এক্সপেরিমেন্টাল হল এবং শিল্পকলা চত্বরে দিনব্যাপী আনন্দ শোভাযাত্রা, পথনাটক, সাংস্কৃতিক অনুষ্ঠান, মঞ্চনাটক ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

একাডেমী চত্বর থেকে আনন্দ শোভাযাত্রা শুরু হবে বিকাল ৩.০০টায়। উদ্বোধন করবেন নাট্যকার, নির্দেশক ও অভিনেতা জনাব সাদেক বাচ্চু। বিকাল ৪.৩০টায় শিল্পকলা একাডেমী চত্বরে অনুষ্ঠিত হবে পথনাটক ক্ষ্যাপা পাগলার প্যাচাল।

বিকাল ৫.০০টায় অনুষ্ঠিত হবে সাংস্কৃতিক অনুষ্ঠান ও জাতীয় নাট্যশালায় সন্ধ্যা ৭.০০টায় প্রদর্শিত হবে উৎসবের বিশেষ নাটক মহাকাল নাট্য সম্প্রদায় প্রযোজিত নীলাখ্যান।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গ্রুপ থিয়েটার ফেডারেশনের চেয়ারম্যান ও বাংলাদেশ শিল্পকলা একাডেমীর মহাপরিচালক লিয়াকত আলী লাকী।

বিশেষ অতিথি থাকবেন বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশনের সভাপতিমন্ডলীর সদস্য নাট্যজন ঝুনা চৌধুরী, বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশনের সেক্রেটারী জেনারেল আকতারুজ্জামান, বিবিএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জি. আবু নোমান হাওলাদার, বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশনের সহকারী সেক্রেটারী জেনারেল চন্দন রেজাসহ বিশিষ্ট নাট্যজন, গুণী নিমার্তা, তারকা ও কলাকুশলীবৃন্দ।

এছাড়া অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন মতিঝিল থিয়েটার (সার্কেল) এর সভাপতি মোঃ শফিক উল্লাহ দুলাল।

বাংলাদেশ সময়: ১৬০৩ ঘণ্টা, ১১ নভেম্বর,২০১৫

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password