সুজিত মন্ডলের ছবিতে নুসরাত ফারিয়া

0134

ওপার বাংলার ‘অরুন্ধতী’, ‘পাগলু-২’, ‘রকি’, ‘সেদিন দেখা হয়েছিল’সহ জনপ্রিয় সব ছবির নির্মাতা সুজিত মন্ডলের পরিচালনায় নাম ঠিক না হওয়া একটি ছবিতে অভিনয় করবেন ‘আশিকী’ খ্যাত নায়িকা নুসরাত ফারিয়া।

ফারিয়ার বিপরীতে দেখা যাবে ‘অগ্নি-২’র ওমকে। ছবিটি সুজিত মন্ডলের সাথে যৌথভাবে পরিচালনা করবেন এপার বাংলার তরুণ চলচ্চিত্র নির্মাতা সৈকত নাসির। আগামী ১৪ নভেম্বর ছবিটির মহরত হবে কলকাতায়। ২০ নভেম্বর শুরু হচ্ছে শুটিং।

২০ নভেম্বর ভারতের হায়দারাবাদের রামোজি ফিল্ম সিটিতে শুরু হবে ছবিটির দৃশ্যধারনের কাজ। টানা ৪৫ দিন শুটিং করে ৫ জানুয়ারি ক্যামেরা ক্লোজ করা হবে।

ছবিটি সম্পর্কে এপার বাংলার প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ বলেন, ‘একটি ছবির কপিরাইট নিয়ে নির্মাণ করতে যাচ্ছি ছবিটি। এখনো পরিচালক সমিতিতে নাম এন্ট্রি করা হয়নি। দু’একদিনের মধ্যে নাম এন্ট্রি করবো। চলতি সপ্তাহের মধ্যে ছবিটি সম্পর্কে প্রেস ডেকে সবাইকে জানানো হবে।’

ছবিটি নিয়ে সুজিত মন্ডলের সাথে সেলফোনে কথা হয়। তিনি বলেন, ‘বাংলাদেশের ছবিতে কাজ করার ইচ্ছা অনেক দিনের। শেষ পর্যন্ত করতে যাচ্ছি। আমি বিশ্বাস করি এপার বাংলায় যেসব ছবি আমি বানিয়েছি সেগুলো বাংলাদেশে অনেক জনপ্রিয়।

সুজিত-ভক্ত দর্শকদের জন্য বাংলাদেশের ছবিতে কাজ করছি। কারণ এপারে যেসব ছবি হয় সেটা বড় পর্দায় দেখতে পারেন না বাংলাদেশের দর্শক। এবার সরাসরি বড় পর্দায় সুজিত মন্ডল পরিচালিত ছবি দেখবে আমার অনুসারিরা। ভাবতেই যেন ভাল লাগছে।’

এতে পাঁচটি গান থাকবে। এখনো গানগুলোর রেকর্ডিং করা হয়নি। তবে অল্প কিছুদিনের মধ্যে গানগুলোর রেকর্ডিং সম্পন্ন হবে। হায়দারাবাদে শুটিং শেষে বাংলাদেশ এবং ব্যাংককে হবে এর শুটিং।

যৌথভাবে ছবিটি এপার বাংলা থেকে জাজ মাল্টিমিডিয়া এবং ওপার বাংলা থেকে এসকে মুভিজের ব্যানারে নির্মাণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৬২৯ ঘণ্টা, ১১ নভেম্বর,২০১৫

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password