কুপ্রস্তাবে রাজি না হওয়ায় নায়িকাকে ছবি থেকে বাদসহ নানাকান্ড !

বিনোদন ডেস্ক :

নায়িকাদের কাছে শুদধু ভালো ছবির প্রস্তাব না, মাঝে মাঝে নানান কুপ্রস্তাবও আসে। আর সে প্রস্তাবে রাজি না হলে ঘটে নানা ঘটনা। এর আগে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় রাজনীতি সিনেমা থেকে বাদ পড়তে হয়েছে পিয়া বিপাশাকে।

এ নিয়েও দেশীয় মিডিয়া বেশ ফলাও করে খবর প্রকাশ করে। এমনকি এ বিষয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে সমালোচনার ঝড় উঠে। এমনটাই অভিযোগ উঠেছিল।

11046189_1568911170055187_8378754947197740895_n-660x330

এ সমালোচনার রেশ কাটতে না কাটতেই আবার নতুন করে ফের অভিযোগ। ‘বিষাক্ত ইয়াবা’ সিনেমার পরিচালক ও প্রযোজক। এবারো অভিনেত্রীকে কুপ্রস্তাব দিয়েছেন সিনেমার দুই প্রযোজক আকাশ-রনি ও পরিচালক এম কে জামান। প্রস্তাবে রাজি না হওয়ায় এ সিনেমা থেকে বাদ দিয়েছেন অভিনেত্রী সাদিয়া আফরিনকে।

সাদিয়া সাংবাদিকদের জানান, সিনেমার মহরত হওয়ার কিছুদিন পর এ সিনেমার প্রযোজক মঞ্জুরুল ইসলাম রনি ফোন করে আমাকে অনৈতিক কাজের প্রস্তাব দেন। আমি বলেছি, আপনাদের এ ধরনের কন্ডিশন থাকলে আমাকে আগে জানাতেন। আমি কাজ করতাম না। এ সব কাজ আমি করতে পারব না।

এরপর তিনি আমাকে বলেন, ঠিক আছে এটা না পারলে তুমি ১০ লাখ টাকা এ সিনেমায় ইনভেস্ট করো। এ দুইটার মধ্যে একটা তোমাকে করতে হবে। এ বিষয় নিয়ে সিনেমার পরিচালক এম কে জামান ও প্রযোজক সিরাজুল ইসলাম আকাশ আমাকে একই কথা বলেন।

তারা আমার সিদ্ধান্ত জানার জন্য বার বার ফোন করেন। আমার কাছ থেকে কোনো সাড়া না পেয়ে আমাকে জানিয়েছেন তারা নতুন নায়িকা নিবেন। শিল্পীসমিতিতে এ বিষয় নিয়ে বসার জন্য আমি তাদের বলেছি।

অভিযোগ অস্বীকার করে পরিচালক এম কে জামান জানান, আমার জানা মতে সাদিয়া আফরিন খুব ভালো শিল্পী। সে ভালো অভিনয় করে। গল্পের পরিবর্তনের কারণে সাদিয়া বাদ দিয়ে অন্য নায়িকা নিয়েছি। যেহেতু সাদিয়াকে সাইন করিয়েছি তাই এ হাউজের অন্য সিনেমায় সাদিয়াকে দিয়ে কাজ করাবো।

বাংলাদেশ সময়: ০০৫৬ ঘণ্টা, ১০নভেম্বর,২০১৫

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password