নারায়নগঞ্জ ৭ খুন: নজরুলের স্ত্রীর রিভিউ আবেদন খারিজ

নিউজ ডেস্ক :

নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর সাত খুনের ঘটনায় দুটি মামলার একটির বাদী নিহত প্যানেল মেয়র নজরুল ইসলামের স্ত্রী সেলিনা ইসলাম বিউটির নারাজি খারিজের বিরুদ্ধে রিভিউ আবেদন খারিজ করে দিয়েছে আদালত।

সোমবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেন এ আদেশ দেন। এর আগে ২১ জুলাই একই আদালতে নারাজি রিভিউ পিটিশন দায়ের করেন বিউটি।

নারায়ণগঞ্জ আদালতের এপিপি ফজলুর রহমান ও বাদী পক্ষের আইনজীবী জেলা বারের সাবেক সভাপতি সাখাওয়াত হোসেন খান খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

সাখাওয়াত হোসেন খান ও সেলিনা ইসলাম বিউটি জানান, ‘আমরা এ ব্যাপারে উচ্চ আদালতে আপিল করবো। আমাদের আশাবাদ উচ্চ আদালত আমাদের আর্জি গ্রহণ করবেন।’

বিউটি আরও জানান, ‘আমরা আবার আতঙ্কিত। কারণ নূর হোসেনের লোকজন ইতোমধ্যে এলাকায় প্রভাব বিস্তার শুরু করেছে। সাত খুনের পর আমাদের দেওয়া পুলিশের নিরাপত্তা প্রত্যাহার করে নেওয়ায় আতঙ্ক আরও বেড়েছে।’

২০১৪ সালের ২৭ এপ্রিল নারায়ণগঞ্জের ফতুল্লার খান সাহেব ওসমান আলী জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের সামনে থেকে প্যানেল মেয়র নজরুল ইসলাম, তার বন্ধু মনিরুজ্জামান স্বপন, তাজুল ইসলাম, লিটন, নজরুলের গাড়িচালক জাহাঙ্গীর আলম, আইনজীবী চন্দন কুমার সরকার এবং তার ব্যক্তিগত গাড়িচালক ইব্রাহিম অপহৃত হন।

৩০ এপ্রিল বিকেলে শীতলক্ষ্যা নদী থেকে ৬ জন এবং ১ মে সকালে একজনের লাশ উদ্ধার করা হয়।

সাত খুনের ঘটনায় সেলিনা ইসলাম বিউটি ও নিহত অ্যাডভোকেট চন্দন সরকারের জামাতা বিজয় পাল পৃথক দুটি মামলা করেন। গত ৮ এপ্রিল মামলার তদন্তকারী সংস্থা গোয়েন্দা পুলিশ (ডিবি) দুটি মামলার অভিন্ন চার্জশিটে ভারতের কলকাতায় গ্রেফতার নূর হোসেন ও র‌্যাবের চাকরিচ্যুত তিনজন আলোচিত কর্মকর্তা তারেক সাঈদ, আরিফ হোসেন ও এমএম রানাসহ ৩৫ জনকে অভিযুক্ত করা হয়।

তবে বিউটির মামলা থেকে অব্যাহতি দেওয়া হয় এজাহারভুক্ত ৫ আসামি সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাবেক সেক্রেটারি হাজী ইয়াছিন মিয়া, ইকবাল, হাসমত আলী হাসু, থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল হক রাজু ও শ্রমিক দল নেতা আনোয়ারকে।

এ ঘটনায় ১১ মে আদালতে সেলিনা ইসলাম বিউটি চার্জশিটের বিরুদ্ধে নারাজি প্রদান করেন। পরে ৮ জুলাই শুনানিতে চার্জশিটের বিরুদ্ধে নারাজি আবেদন খারিজ করে দেন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত।

এরপর ২১ জুলাই জেলা ও দায়রা জজ আদালতে নারাজি রিভিশন পিটিশন দায়ের করেন মামলার বাদী সেলিনা ইসলাম বিউটি।

বাংলাদেশ সময়: ১১৬০২ ঘণ্টা, ০৯ নভেম্বর,২০১৫

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password