১০ নভেম্বর দেশে ফিরছেন না খালেদা জিয়া

নিউজ ডেস্ক :

আগামী ১০ নভেম্বর দেশে ফিরছেন না বিএনপি চেয়ারপারসন।তার দেশে ফেরার কথা থাকলেও চিকিৎসকদের পরামর্শে তাকে আরও কয়েকদিন লন্ডনে থাকতে হচ্ছে।

রোববার বিএনপি চেয়ারপারসনের প্রেস সচিব মারুফ কামাল খান এক ফেসবুক স্ট্যাটাসে এসব কথা জানিয়েছেন। আগামী ১৬ নভেম্বর খালেদা জিয়া দেশে ফিরতে পারেন, বলেও জানান তিনি।

মারুফ কামাল খান জানান, লন্ডনে চিকিৎসাধীন বেগম খালেদা জিয়ার দেশে ফেরা চিকিৎসকের পরামর্শে কয়েকদিন পিছিয়েছে। চিকিৎসকের ছাড়পত্র পাওয়া সাপেক্ষে তার ১০ নভেম্বরের মধ্যে দেশে ফিরে আসার কথা ছিল।

কিন্তু গত ৪ নভেম্বর চিকিৎসকের সঙ্গে তার অ্যাপয়েন্টমেন্ট ছিল। ডাক্তার তাকে আরও কয়েকদিন পর্যবেক্ষণে থাকার পরামর্শ দিয়েছেন।

বিএনপি চেয়ারপারসনের একটি চোখে অস্ত্রোপচার করা হয়েছে, উল্লেখ করে তিনি আরও জানান, এখন তার অপর চোখ এবং হাঁটুর চিকিৎসা চলছে। তিনি মোটামুটি সুস্থ আছেন।

বর্তমানে তার দেশে ফেরার ব্যাপারে এমিরেটস এয়ারলাইন্সে বুকিং পরিবর্তন করে ১৬ নবেম্বর পুনঃনির্ধারণ করা হয়েছে। চিকিৎসকের ছাড়পত্র পেলে খালেদা জিয়া ওই তারিখে দেশে ফিরবেন বলে আশা করা যাচ্ছে।

প্রসঙ্গত, মাঝ সেপ্টেম্বরে ব্যক্তিগত সফরে খালেদা জিয়া লন্ডন যান। চোখ ও পায়ের চিকিৎসা এবং পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করাই মূলত এ সফরের উদ্দেশ্য। তিনি সেখানে ঈদুল আযহাও উদযাপন করেন।

বাংলাদশে সময়: ১৭১১ ঘণ্টা, ০৮ নভম্বের,২০১৫

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password