ঢাকা মাতালেন হাবিব, সুনিধি ও রাকেশ

বিনোদন ডেস্ক :

রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটির নবরাত্রি হলে ৬ নভেম্বর বসেছিল তারকা শিল্পীদের হাট। তারা হলেন বাংলাদেশের হাবিব ওয়াহিদ ও ভারতীয় গায়িকা সুনিধি চৌহান এবং ইন্ডিয়ান আইডল ফাইভ বিজয়ী রাকেশ মাইনি।

শীতকে বরণ করে নিতে ঢাকা মাতাতে হাজির হন জনপ্রিয় এই তিন কন্ঠশিল্পী। অনুষ্ঠানের নাম তাই রাখা হয়েছে ‘উইন্টার ব্লাস্ট-২০১৫ ঢাকা’। হাবিব ওয়াহিদ ও সুনিধি চৌহানকে একই মঞ্চে পেয়ে উচ্ছাসে মেতে ওঠেন ঢাকার শ্রোতারা।

সন্ধ্যা ৭টার পর মঞ্চে প্রথম হাজির হন হাবিব ওয়াহিদ। অনেকদিন পর তাকে আবারো মঞ্চে পেলেন ঢাকার দর্শকরা। এসেই তোমাকে ছেড়ে আমি কি নিয়ে বাঁচবো শিরোনামের গানটি দিয়ে তার সংগীত পরিবেশনা শুরু করলেন।

হাবিব টানা তার গাওয়া বেশকিছু জনপ্রিয় গান দর্শকদের জন্য পরিবেশন করেন। এগুলাের মধ্যে ছিল-এতদিন কোথায় ছিলে, হারিয়ে ফেলা ভালোবাসা, রাত নিঝুম, ভালোবাসবো বাসবো রে, আমি তোমার মনের ভিতর, মন ঘুমাই রে গানগুলো গান। এরপর হাসন রাজা এবং শাহ আবদুল করিম বয়াতির চাই না রঙ্গীল জীবন শিরোনামের গানটি করে মঞ্চ থেকে বিদায় নেন।

এরপর ভারত থেকে আসা ইন্ডিয়ান আইডলের শিল্পী রাকেশ ‘মুসকুরানে কি বাজা’ হানটি দিয়ে শুরু করেন তার প্রথম পরিবেশনা। এরপর এক এক করে ‘সুবাহ হনে লাগা, বেঈমান, মাতলাবি, তেরা হোনে লাগা, গানদি বাত’ শিরোনামের গানগুলো করেন।

সব কিছুর পরেও দর্শকরা সুনিধি কখন হাজির হবেন সেই অপেক্ষায় ছিলেন। ঠিক ৯টার সময় মঞ্চে হাজির হন সুনিধি।এসেই বলেন, এর আগেও ঢাকায় শো করেছি। তবে আজকের রাত আপনাদের।

12187736_10153780712198606_5259054976198940620_n

আর কথা না বাড়িয়ে শুরু করলেন ধুম ছবির ধুম মা চলে গানটি। এরপর সুনিধি টানা হালকাত জাওয়ানি, চান্স পে ড্যান্স, ইশক সুফিয়ানা, সজনা, আজ গলি সে, মে তো আভি আভি, দেশী গার্ল, বে ইনতেহা, কাভি কাভি মেরা দিল, শিলা কি জওয়ানি,রব নে বানাইসহ বেশকিছু গান পরিবেশন করেন।

দর্শকদের প্রমোদিত করতে তোমায় গান শোনাবো শিরেনামের একটি বাংলা গানও করেন এই শিল্পী। তবে এখানে শেষ নয়। মঞ্চ ত্যাগ করার আগে আরো কিছু আকর্ষণ রেখেছেন বলে জানান সুনিধি। হাঁ, শেষমেষ তাই হলো।

12200918_10153780915828606_1381153189_n

মঞ্চ থেকে বিদয়া নেবার আগে ডাকেন রাকেশকে। রাকেশসহ ডিসকো দিওয়ানি গানের সঙ্গে সঙ্গে নাচও করেন ভারতীয় এই দুই তারকাশিল্পী।

আর এই গানে তাদের সঙ্গে ঠোঁট মেলান সববয়সী দর্শকরা। কথায় আছে, শেষ ভালো যার সব ভালো তার। শেষটা বেশ জমিয়ে মঞ্চ ত্যাগ করেন সুনিধি, রাকেশ ও তার দল।

অনুষ্ঠানটি আয়োজন করেন ক্লাব ইলেভেন এন্টারটেইনমেন্ট এবং ইনসেপশন মিডিয়া লিমিটেড। সকলে বেশ ভালোই উপভোগ করেন ‘উইন্টার ব্লাস্ট-২০১৫ ঢাকা’ শিরোনামের কনসার্টটি।

বাংলাদেশ সময়: ০০৪৮ ঘণ্টা, ০৭ নভেম্বর,২০১৫

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password