আমিরের বউয়ের প্রশংসা করলেন সালমান খান

বিনোদন ডেস্ক :

পরিচালক কিরণ রাও ও চলচ্চিত্র সমালোচক অনুপমা রাওয়ের উদ্যোগে নতুন করে মুম্বাইয়ে বসেছে চলচ্চিত্র উৎসবের আসর। বলিউডে নতুন প্রতিভা, নতুন উদ্যোগ মানেই পাশে থাকেন সালমান খান। কিরণের এই অভিনব উদ্যোগে মুগ্ধ সালমানের মুখে ফুটছে প্রশংসার ফুলঝুরি।

দাবাং স্টাইলে সাল্লু জানিয়ে দিলেন, “ আমিরকে বিয়ে করার পর এটাই কিরণের সব থেকে ভালো ও প্রশংসনীয় কাজ”।

তবে শুধু প্রশংসা নয়, কিরণের পাশে থাকার আশ্বাস দিয়ে সালমান বলেন, “ নতুন করে মুম্বই ফিল্ম ফেস্টিভ্যালের যে উদ্যোগ তোমরা নিয়েছ তাতে আমি তোমাদের পাশে আছি। আমার ইচ্ছে প্রতিবছর মুম্বাইয়ে চলচ্চিত্র উৎসবের আসর বসুক এবং দিনে দিনে আরও যশপ্রাপ্ত হোক”।

যদিও মুম্বাই ফিল্ম ফেস্টিভ্যালে অনেক তারকাকে দেখা গেলেও এখনও নজরে আসেননি সালমান। তবে দূর থেকে প্রতিনিয়ত মজা নিয়ে চলেছেন তিনি।

সোজাসাপ্টা ভাষায় জানিয়েও দিয়েছেন , “ এই উৎসবের মূল আকর্ষণ অনুপমা ও কিরণ”। তাই যখন নিন্দুকেরা বলছে, খান স্ত্রী চলচ্চিত্র উৎসবের উদ্যোক্তা বলে আরেক খানের এই প্রশংসা। তখন মজা করে সালমান বলেন, “ আমি মুম্বাই ফেস্টিভ্যাল থেকে কোনও পুরস্কার পায়নি। কিন্তু আমি মন থেকে এই উৎসবের পাশে আছি। এখানে মেধার বিচার করা হচ্ছে। এটা নিঃসন্দেহে ভালো পদক্ষেপ। যা প্রশংসার দাবি রাখে”।

সলমনের পাশাপাশি কিরণ ও অনুপমার এই উদ্যোগের প্রশংসা করেছেন বলিউডের বহু তারকা।

রীতেশ দেশমুখ, বিদ্যা বালান, জোয়া আখতার, জ্যাকি স্রফ, সুধীর মিশ্রা, কালকি কোচলিন এশা গুপ্তা, পরিনীতি চোপড়া, আলিয়া ভাট, আদিত্য চোপড়া সহ অনেক তারকারাই এখনও পর্যন্ত দেখা গিয়েছে এই উৎসবে।

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, ০৬ নভেম্বর,২০১৫

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password