ব্লকবাস্টারে ‘০০৭’ সিরিজের নতুন ছবি ‘স্পেকটর’

বিনোদন ডেস্ক :

নভেম্বর প্রথম সপ্তাহেই চমক থাকছে জেমস বন্ড সিরিজের নতুন ছবিটির । ২৬ অক্টোবর যুক্তরাজ্যে মুক্তিপেয়েছে ‘০০৭’ সিরিজের নতুন ছবি ‘স্পেকটর’। আর ঢাকায় ব্লকবাস্টারে মুক্তি পাচ্ছে ৬ নভেম্বর। খ্যাত ঔপন্যাসিক ইয়ান ফ্লেমিংয়ের উপন্যাসের কাল্পনিক চরিত্র ‘জেমস বন্ড’। পঞ্চাশের দশকে লিখলেও ষাটের শুরুতেই রুপালি পর্দায় চলে আসে জেমস বন্ড।

spectre-daniel-craig-monica-bellucci

এরপর তুমুল জনপ্রিয়তাও অর্জন করে নেয় ছবিটি। ছবিটিতে অভিনয় করেছেন মনিকা বেলুচ্চি, ‘স্পেকটর’-এর মূল আকর্ষন ড্যানিয়েল ক্রেগসহ আরো অনেকে। ছবিটি পরিচালনা করেছেন স্যাম মেন্ডেস। ভাবা যায়! দুর্ধর্ষ, কঠিন-কোমলে গড়া রোমান্টিক, রহস্যময়, নিষ্ঠুর ও সাহসী এই ব্রিটিশ এজেন্ট লেখক ইয়ান ফ্লেমিংয়ের কলম ঘুরে সেই ১৯৫৩ সাল থেকে আজ পর্যন্ত এমআই ৬ ‘আইকন’ হয়েই রাজত্ব করেছেন সেলুলয়েডের পর্দা থেকে বিশ্বজুড়ে অগণিত ভক্তের হৃদয়ে।

অথচ, সম্প্রতি যুক্তরাজ্যে দেশটির গোয়েন্দা সংস্থা এমআই ৬ (মিলিটারি ইনটেলিজেন্স সেকশন ৬) নতুন কর্মী সংগ্রহে যে প্রচার চালায়; সেখানে এজেন্ট হিসেবে ‘জেমস বন্ড’ চরিত্রটিতে রীতিমতো সেকেলে এবং ‘আনফিট’ বলেই আখ্যা দেওয়া হয়েছে। তবে দেখা যাক ঢাকার দর্শকরা কেমন উপভোগ করে এই ছবিটি।

বাংলাদেশ সময় : ১৩২৫ ঘন্টা, ০৩ নভেম্বর, ২০১৫

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password