এবার আসছে ‘সুপারথিন’ আইফোন সেভেন !

প্রযুক্তি ডেস্ক :

২০১৬ তে বাজারে আসছে আইফোন সেভেন। আরও প্রযুক্তি ও বিশেষ ফিচার নিয়ে বাজারে আসবে এটি। থ্রিডি টাচ স্কিনের আইফোন সেভেন হবে খুবই পাতলা। যার নাম দেয়া হচ্ছে ‘সুপারথিন’।

অ্যাপলের আইফোন সিক্সপ্লাস বেশ কিছু পরিবর্তন নিয়ে বাজারে আসলেও এই ফোন নিয়ে ব্যবহারকারীদের অনেকেই ছিলেন অখুশি। তাদের অভিযোগ আইফোন সিক্সপ্লাস আর আইফোনের সিক্সের কোনো পার্থক্য নেই।

তবে ব্যবহারকারীদের খুশি করতে আমূল পরিবর্তন নিয়ে বাজারে আসছে আইফোন সেভেন। এতে থ্রিডি টাচ স্কিনসহ থাকবে নানা সুবিধা। বিশ্লেষকরা বলছেন, নতুন ডিজাইনের সঙ্গে স্বাভাবিক হোম বাটনের পরিবর্তে এই প্রথম থ্রিডি টাচ স্কিন নিয়ে আসছে অ্যাপলের আইফোন সেভেন।

file (4)

আইফোন সিক্সপ্লাস এবং আইফোনের সিক্সের থেকে আইফোন সেভেন সম্পূর্ণ আলাদা ডিজাইনের হবে বলে জানিয়েছেন ডিজাইনার মারেক ওয়েডলিস।

আইফোন সিক্সপ্লাস এবং সিক্সের চেয়ে আইফোন সেভেনের ব্যাটারির স্থায়িত্ব হবে দ্বিগুণ। আইফোন সেভেনের ব্যাটারি একবার চার্জে মোবাইল চলবে ৫-১০ ঘণ্টা। অ্যাপল আশা করছে, এটি হবে মোবাইল জগতের সবচেয়ে দীর্ঘস্থায়ী ব্যাটারি।

তবে আমূল পরিবর্তনের এই আইফোন সেভেন হাতে পেতে অপেক্ষা করতে হবে। অ্যাপলের পক্ষ থেকে জানানো হয়েছে, ২০১৬ সালে সেপ্টেম্বরে বাজারে আসতে পারে নতুন এই আইফোন।

বাংলাদশে সময়: ১৩৪৯ ঘণ্টা, ২৮ অক্টােবর,২০১৫

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password