বিরাটকে এই মুহুর্তে বিয়ে নয় বললেন আনুশকা

বিনোদন ডেস্ক :

নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কোনও দিনও লুকোছাপা করেননি আনুশকা শর্মা। সবার সামনেই প্রেমিক বিরাট কোহলির হাতে হাত রেখে বিনা দ্বিধায় ঘুরে বেরিয়েছেন তিনি। বিরাটও সোশ্যাল মিডিয়ায় আনুশকাকে ‘মাই লাভ’ বলে সম্বোধন করেছেন বহুবার।

বলিউডের ‘জাস্ট ফ্রেন্ড’ থিয়োরি উড়িয়ে প্রেম নিয়ে অকোপটে স্বীকার করে দুজন ছিলেন সবসময় পেজ থ্রির লাইম লাইটে। তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে আম জনতার উৎসাহের কমতি নেই। কিছুদিন আগেই খবর রটেছিল মুম্বাইয়ের ওরলি অ্যাপার্টমেন্টের একটি বিলাসবহুল ফ্ল্যাটে নাকি একসঙ্গে থাকতে শুরু করেছেন এই তারকা জুটি।

দু’জনের ঘনিষ্ঠ এক বন্ধু স্বীকারও করে নেন এই ঘটনার সত্যতা। সঙ্গে সঙ্গে বলিউড টাউনে রটে যায় বিরাট-আনুশকার বিয়েটা বোধহয় আর ক’টা দিনের অপেক্ষা। কেউ কেউ বলতে শুরু করে দেন, নিজেদের ইক্যুয়েশনটা আরও মজবুত করতেই বিয়ের আগে লিভ ইন করার সিদ্ধান্ত নিয়েছেন দু’জনে।

২০১৫-এর শেষে নাকি ২০১৬-এর শুরুতে, কবে বিয়ে করছেন বিরাট-আনুশকা ? খাতা-পেন্সিল হাতে রীতিমতো হিসেব-নিকেশ শুরু করে দিয়েছেন সাংবাদিকরা। আর তাতেই বেজায় চটেছেন আনুশকা সুন্দরী।

সাফ জানিয়েছেন, এই মুহূর্তে বিয়ে নয়, ক্যারিয়ার তাঁর মূল লক্ষ্য। ক্যারিয়ারের মধ্য গগনে তাই বিয়ে করার কোনও ইচ্ছাই তাঁর নেই।

আনুশকার মুখপাত্র বিবৃতি দিয়ে জানিয়েছেন, ‘‘আনুশকার বিয়ে নিয়ে বাজারে যে খবর রটেছে তা সম্পূর্ণ মিথ্যে। এই মুহূর্তে নিজের কাজ নিয়ে ও খুব ব্যস্ত এবং খুশিও।

আনুশকা চিরকালই নিজের সম্পর্কের কথা স্বীকার করেছে । ও যখন বিয়ে করবে, নিজেই সে কথা ঘোষণা করবে। তার আগে এই অকারণ জল্পনা বন্ধ করুন।’

বাংলাদশে সময়: ১৪৫৫ঘণ্টা, ২৮ অক্টােবর,২০১৫

 

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password