ফজলুল হক স্মৃতি পদক পেলেন মাসুদ পারভেজ ও শহীদুল হক খান

বিনোদন ডেস্ক :

ফজলুল হক স্মৃতি পদক ২০১৫ পেয়েছেন চলচ্চিত্র পরিচালক হিসেবে মাসুদ পারভেজ (সোহেল রানা) এবং চলচ্চিত্র সাংবাদিকতার জন্য শহীদুল হক খান। ২৬ অক্টোবর ফজলুল হকের মৃত্যুবার্ষিকী উপলক্ষে ঢাকার ওয়েস্টিন হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে তাদের হাতে পদক ও সম্মাননা তুলে দেন ‘ফজলুল হক স্মৃতি পদক’প্রর্বতক কথাসাহিত্যিক রাবেয়া খাতুন এবং অনুষ্ঠানের প্রধান অতিথি সব্যসাচি লেখক সৈয়দ শামসুল হক।

প্রতিটি পুরস্কারের অর্থমূল্য ছিলো ২৫ হাজার টাকা করে। এ সময় ফুল দিয়ে তাদের বরণ করে নেন ফজলুল হক স্মৃতি কমিটির আহবায়ক মুহাম্মদ জাহাঙ্গীর। পদক হাতে নিয়ে মাসুদ পারভেজ বলেন, ‘এ দেশের চলচ্চিত্রের পুথিকৃৎ ফজলুল হকের জন্মদিন উপলক্ষে পুরস্কারটি প্রদানের ব্যবস্থা করলে পুরস্কটির গ্রহণ করে আরও আনন্দময় লাগতো।’

অনুষ্ঠানে ফজলুল হক সম্পর্কে স্মৃতি চারণ করেন শিশুসাহিত্যিক ও টিভি ব্যক্তিত্ব আলী ইমাম, সৈয়দ সালাহউদ্দিন জাকী, আফজাল হোসেন, চিন্ময় মুৎসুদ্দী, সাংবাদিক আবদুর রহমান, চলচ্চিত্র পরিচালক মোরশেদুল ইসলাম, মানবজমিন প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী, প্রকৃতি ও জীবন ফাউন্ডেশনের চেয়ারম্যান মুকিত মজুমদার বাবু, আনন্দ আলো সম্পাদক রেজানুর রহমান এবং রন্ধশিল্পী কেকা ফেরদৌসী।

বাংলাদেশ সময়: ২১৫৪ ঘণ্টা, ২৬ অক্টোবর,২০১৫

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password