ভারতের সাথে যৌথ প্রযোজনায় রাকিবের দুই অ্যালবাম

বিনোদন ডেস্ক :

মুক্তি পাচ্ছে তার রাকিব মোসাব্বিরের সংগীত পরিচালনায় বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় নতুন দুইটি অ্যালবাম। অ্যালবামগুলো হলো- ‘প্রিয়তমা’ ও ‘মন যে দেওয়ানা।’ ‘প্রিয়তমা’ অ্যালবামে গান লিখেছেন-মেহেদি মহসিন, রাকিব মোসাব্বির ওকলকাতার অধ্যায়ন ধারা এবং ‘মন যে দেওয়ানা’ অ্যালবামে গান লিখেছেন- রেজাউর রহমান রিজভী ও রাকিব মোসাব্বির।

অ্যালবামগুলোতে কণ্ঠ দিয়েছেন রাকিব মোসাব্বির’সহ দুই বাংলার নতুন প্রজন্মের শিল্পীরা। এছাড়া দুইটি আ্যলবামেই থাকছে নতুন সঙ্গীত আয়োজনে একটি করে রবীবন্দ্রস্ংগীত ও রাধারমন ও লালনের। গান তিনি জানান, ‘প্রিয়তমা’ অ্যালবামটি মুক্তি পাবে নতুন একটি অডিও প্রযোজনা স্ংস্থা থেকে এবং ‘মন যে দেওয়ানা’ আ্যলবামটি মুক্তি পাবে তার নিজস্ব অডিও প্রযোজনা
স্ংস্থা ‘টোন ফেয়ার’ থেকে।

ইতিমধ্যে রাকিব প্রতিষ্ঠা করেছেন ‘আরএম মিউজিক ফ্যাক্টরি’ নামক নিজস্ব মিউজিক স্টুডিও যেখানে ভারত এবং বাংলাদেশের নতুন প্রজন্মের শিল্পী, সুরকার ও গীতিকাররা এক যোগে কাজ করছেন।

রাকিব জানান, যে কোনও শিল্পী, সুরকার, গীতিকার কিংবা যে কোন অডিও প্রযোজনা প্রতিষ্ঠানের সাথে আমার কাজ করতে কোন দ্বিধা নেই। মূলত সংগীত নিয়ে আমি সবার সাথেই কাজ করতে চাই। উল্লেখ্য রাকিব মোসাব্বির এই পর্যন্ত প্রায় পনে ২০০ গানের সুর ও সংগীত পরিচালনা করেছেন। রয়েছে ১৫ টি অ্যালবাম।

বাংলাদেশ সময় : ১১৫৯ ঘণ্টা, ২৫ অক্টোবর,২০১৫

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password