বেশ করেছি, সেফ সেক্স প্রচার করেছি: সানি লিওন

বিনোদন ডেস্ক :

সম্প্রতি একটি কনডমের বিজ্ঞাপনে যৌন উত্তেজক দৃশ্যে শুটিং করার জন্য এক রাজনৈতিক নেতার তোপের মুখে পড়েছিলেন সানি লিওন। এ বার সে প্রসঙ্গেই সোজাসাপটা জবাব দিলেন সানি।

সম্প্রতি এক ইংরেজি দৈনিককে দেওয়া এক সাক্ষাত্কারে সানি বলেছেন, কনডমের বিজ্ঞাপন করে তিনি কোনও ভুল করেননি। ব্যক্তিগত ভাবে কেউ মনে করতে পারেন তাঁর এই বিজ্ঞাপন ধর্ষণ বেড়ে যাওয়ার অন্যতম কারণ। কিন্তু তিনি নিজে মনে করেন নিরাপদ যৌন মিলনের জন্যে কনডমের কোনও বিকল্প নেই।

কনডম ব্যবহার করলে যৌন সংক্রমণের মাধ্যমে কোনও রোগ ছড়াবে না। এ ছাড়া সন্তান না চাইলে গর্ভনিরোধক ওষুধ না খেয়ে যৌন মিলনের সময় কনডম ব্যবহার করা অনেক নিরাপদ। তাই সেফ সেক্সের প্রচার করে তিনি কোনও ভুল করেননি।

কিন্তু তথাকথিত সমাজ রক্ষকরা ভারতে যে কোনও বিষয়ের জন্যই কেন সানিকে দায়ি করেন? নায়িকার নিজের কাছেও এর কোনও উত্তর নেই। তাঁর কথায়, ‘‘আমি নিজেকে অনেক বার এই প্রশ্ন করেছি। বোঝার চেষ্টা করেছি আমার দোষ কোথায়। কিন্তু কোনও উত্তর পাইনি।’’

ক্যারিয়ারে বাধা আসবেই। আর তা ভালোভাবেই জানেন পর্ন ক্যারিয়ার ছেড়ে বলিউডে পা রাখা সানি। তাই সমালোচনাকে বিশেষ পাত্তা না দিয়ে আপাতত মন দিয়ে অভিনয়টাই করতে চান এই নায়িকা।

বাংলাদেশ সময়: ১০৪০ ঘণ্টা, ২৫ অক্টোবর,২০১৫

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password