নিয়োগ পরীক্ষা দেয়ার সময় ভুয়া পরীক্ষার্থী, আটক ৮

নিজস্ব প্রতিনিধি :

অন্যের হয়ে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের (রাকাব) সুপারভাইজার পদে নিয়োগ পরীক্ষায় অংশ নিতে এসে রাজশাহী র‌্যাবের হাতে আটক হয়েছেন আট জন। এর মধ্যে জালিয়াতি চক্রের চার হোতা ও চার ভুয়া পরীক্ষার্থী রয়েছেন।

রাজশাহী র‌্যাবের উপঅধিনায়ক মেজর আব্দুস সালাম জানান, শুক্রবার সকাল ১১টার দিকে অভিযান চালিয়ে র‌্যাব সদস্যরা জালিয়াত সিন্ডিকেট পরিচালনাকারী চক্রের চারজন এবং অন্যর হয়ে পরীক্ষায় অংশ নেওয়া চারজন ভুয়া পরীক্ষার্থীকে আটক করে।

অন্যের হয়ে পরীক্ষা দেওয়ার সময় আটক চার ভুয়া পরীক্ষার্থী হলেন- ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলাম শিক্ষা বিভাগের ছাত্র ও কুড়িগ্রাম জেলার উলিপুর থানার দুর্গাপুর গ্রামের গাজী রহমানের ছেলে মাইদুল ইসলাম (২৪), ঢাকা বিশ্ববিদ্যালয়ের একই বিভাগের ছাত্র ও টাংগাইলের গোপালপুর থানার খামারপাড়া এলাকার গফুর মিয়ার ছেলে সাইম আহমেদ (২৫), ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজ কল্যাণ বিভাগের ছাত্র ও চাঁদপুরের দালাদী গ্রামের জাফর তালুকদারের ছেলে ওসমান গনি (২৫) এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান বিভাগের ছাত্র ও ময়মনসিংহের ভালুকা থানার আংগারগাড়া গ্রামের আব্দুল মালেকের ছেলে নুর আলম (২৪)।

র‌্যাবের অভিযানে সিন্ডিকেট চক্রের ব্যবহৃত তিনটি মাইক্রোবাস, ১১টি মোবাইল সেট, ১২টি ভুয়া প্রবেশপত্র এবং নগদ এক লাখ ১১ হাজার ৬৬০ টাকা উদ্ধার করা হয়। এছাড়া জাকিরের ব্যবহৃত স্মার্ট ফোনের মধ্যে ৮০জন ভুয়া পরীক্ষার্থীর বিবরণ পাওয়া যায়।

বাংলাদশে সময় : ১৯০৫ ঘণ্টা, ২৩ অক্টােবর,২০১৫

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password