সালমানের এনগেজমেন্টের খবর মিথ্যে!

বিনোদন ডেস্ক :

সালমান খানের নতুন সম্পর্ক নিয়ে এখন জোর গুঞ্জন চলছে বলিউডে। শোনা যাচ্ছে, রোমানিয়ান টিভি তারকা লুলিয়ার সঙ্গে প্রেমে জড়িয়েছেন সল্লু মিঞা।

কিন্তু এ খবরকে গসিপ বলে উড়িয়ে দিলেন সালমানের বোন অর্পিতা খান। টুইটারে তিনি জানিয়েছেন, ‘সালমানের সম্পর্ক নিয়ে আপনারা যা যা পড়েছেন সব মিথ্যে। এ সব খবরে বিশ্বাস করবেন না।’

শোনা গিয়েছিল, লুলিয়ার সঙ্গে এনগেজমেন্টও নাকি সেরে ফেলেছেন ভাইজান! লুলিয়ার মুখপাত্র জানিয়েছিলেন, আপাতত কাজের খাতিরে রোমানিয়ায় থাকছেন লুলিয়া। সালমানের সঙ্গে তাঁর এনগেজমেন্ট হয়ে গিয়েছে। আগামী বছরই নাকি গাঁটছড়া বাঁধবেন এই দুই তারকা।

প্রথমে ঐশ্বর্যা রাই বচ্চন। তার পর ক্যাটরিনা কইফ। বার বার বলিউডি নায়িকাদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সালমান। বার বার ভেঙেও গিয়েছে সেই প্রেম।

আর তার জন্য পরোক্ষে তাঁর ক্যারিয়ারেরও ক্ষতি হয়েছে বলে মনে করেন বলিউডের একাংশ। এত ধাক্কা খাওয়ার পর আর বলিউডের কাউকে মন দেননি। একেবারে রোমানিয়ায় সুন্দরীকে মনে ধরেছে তাঁর।

কিন্তু কাউকে কিছু না জানিয়ে সরাসরি এনগেজমেন্ট! যদিও এ ব্যাপারে এখনও মুখ খোলেননি সালমান। তবে তাঁর পক্ষ নিয়ে সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে দিলেন বোন অর্পিতা।

বাংলাদেশ সময়: ১৩০৩ ঘণ্টা, ২০ অক্টোবর,২০১৫

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password