প্রিয়াঙ্কা ও দীপিকার বন্ধুত্ব ভাঙ্গনের চেষ্টায় প্রকাশ জাজু !

বিনে্াদন ডেস্ক :

বলিউডে দীপিকা পাড়ুকোনের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার বন্ধুত্বের কথা সকলেরই জানা। আর এই বন্ধুত্বেই ফাটল ধরাতে চাইলেন প্রিয়াঙ্কার প্রাক্তন ম্যানেজার প্রকাশ জাজু।

প্রিয়াঙ্কা চোপড়া এবং তাঁর পরিবারের বিরুদ্ধে টুইটারে তোপ দেগেছেন তিনি। দীপিকাকেও সাবধান করে প্রকাশ লিখেছেন, দীপিকা যাঁকে প্রিয় বন্ধু ভাবছেন তাঁর আসল রূপ তিনি চেনেন না। তাই এখন থেকেই তাঁর সাবধান হওয়া উচিত।

ঠিক কী ঘটেছিল?

২০০৪ সালে নায়িকাকে বিরক্ত করার অভিযোগে প্রকাশের চাকরি চলে যায়। এর পর থেকেই প্রিয়াঙ্কার পরিবারের ওপর আক্রোশ বাড়তে থাকে প্রকাশের। এত দিন পর তিনি টুইটারে যাবতীয় দোষ প্রিয়াঙ্কার বাবার বলে অভিযোগ করেছেন।

তাঁর দাবি, চাকরি যাওয়ার মূলে রয়েছেন প্রিয়াঙ্কার বাবা। তিনি ষড়যন্ত্র করায় নায়িকার ম্যানেজারের চাকরি খোয়া যায় প্রকাশের।

প্রিয়াঙ্কার বাবার চালেই প্রকাশের নম্বর থেকে আপত্তিকর এসএমএস যায় প্রিয়াঙ্কার মোবাইলে। তার পর থেকেই সমস্যার শুরু। খুব খারাপ ভাষায় নায়িকাকে আত্রমণ করেছেন প্রকাশ।

কিন্তু এত দিন পর কেন প্রিয়াঙ্কা এবং তাঁর পরিবারের ওপর জমে থাকা আক্রোশ মেটাচ্ছেন প্রকাশ? সে প্রশ্নের সদুত্তর পাওয়া যায়নি। যদিও বলিউডের একাংশের মতো, এ শুধুই প্রচারে থাকার চেষ্টা। এ ব্যাপারে প্রিয়াঙ্কা চোপড়া এখনও প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি।

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, ১৯ অক্টোবর,২০১৫

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password