ভারতের দুর্গোৎসবে গাইবেন স্বপ্নীল সজীব

বিনোদন ডেস্ক :

বাংলাদেশের তরুণ জনপ্রিয় রবীন্দ্র সঙ্গিত শিল্পী স্বপ্নীল সজীব এ বছরের দুর্গা পুজাতে ভারতের রাজধানী দিল্লী ও কলকাতায় গাই পরিবেশন করবেন। গ্রেটার কৈলাস ২ দুর্গাৎসোবে শিল্পী নবমী রাতে একক গান পরিবেশন করবেন।

শিল্পী বলেন, গ্রেটার কৈলাস ২ দুর্গাৎসোবের একটি পুরানো ঐতিহ্য আছে, সেই সাথে আছে নান্দনিকতা আর উচ্চমার্গের শ্রোতা।গ্রেটার কৈলাস ২ দুর্গাৎসোবে আরো গাইবেন ভারতের শ্রেয়া গুহঠাকুরতা, ইমন চক্রবর্তী, শৌনক চট্টোপ্যাধ্যায় সহ অনেকে। রবীন্দ্র সঙ্গীতের পাশাপাশি শিল্পী গাইবেন বেদ, মন্ত্র, বাংলাদেশের খাঁটি লোকগান এবং আদিবাসি গান।

শিল্পী উচ্ছ্বসিত হয়ে বলেন, দিল্লীর দর্শকের সামনে গাইলে মন ভরে উঠে কারন রবীন্দ্রনাথ এবং বাংলা গান মন থেকে ভালোবাসে। এছাড়া কোল্কাতার নিউ গড়িয়া উপহার কমপ্লেক্স-এর দুর্গাতসবে মহাষ্টমীর রাতে একক সন্ধ্যা করবেন। স্বপ্নিল সম্প্রতি তার আমেরিকা ট্যুর থেকে দেশে ফিরেছেন।

উল্লেখ্য, স্বপ্নীল উত্তর আমেরিকা বঙ্গ সন্মেলনে বাংলাদেশ থেকে অফিসিয়ালি প্রেরিত প্রথম সংগীত শিল্পী এবং এছাড়া আমেরিকার বিভিন্ন শহরে গান পরিবেশন করে বাংলাদেশের জন্য সুখ্যাতি বয়ে আনে। শিল্পী এছাড়া ভারতের আরো বেশ কিছু টিভি চ্যানেলও গান গাইবেন। তিনি তার এই সঙ্গিত সফর নিয়ে খুব উচ্ছ্বাসিত।

বাংলাদেশ সময়: ১৯০৬ ঘন্টা, ১৮ অক্টোবর,২০১৫

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password