জানালা দিয়ে ফেলে মেয়েকে হত্যার চেষ্টা

আন্তর্জাতিক ডেস্ক :

নিউইয়র্কের ছয়তলা বাড়ি থেকে জানালা দিয়ে ফেলে ছয় মাসের এক মেয়েকে হত্যার চেষ্টা চালিয়েছে এক মা। ২৭ বছর বয়সী ওই মহিলার নাম টেনিশা ফেরন। জানালা দিয়ে ফেলা দেওয়া শিশুটিকে পরে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর ফক্স নিউজের।

স্থানীয় পুলিশ বলেন, টেনিশা ফেরন নিউইয়র্কের ব্রুনেক্স ব্যুরোর একটি এপার্টমেন্টে তার চার সন্তানকে নিয়ে বাস করতেন। ছয় মাসের এক মেয়ে ছাড়াও তার ১০ বছর বয়সী একটি ছেলে, ৮ ও ৩ বছর বয়সী দুই মেয়ে রয়েছে।

ঘটনার পর ওই মহিলার পার্শ্ববর্তী লিজেট রদ্রিগেজ বলেন, টেনিশা চিৎকার করে বলেছিলেন, আমি তাকে (৬ মাস বয়সী মেয়েকে) ফেলে দিতে যাচ্ছি। আমরা সবাই মরে যাবো। অন্য প্রতিবেশী চিৎকার করে বলে, এটা কর না, প্লিজ।’

যখনই রদ্রিগেজ তার ফোন দিয়ে স্থানীয় প্রশাসনকে কল দিচ্ছে তখন তিনি শিশুটিকে মাটিতে ফেলে দেওয়ার শব্দ শুনতে পান। পড়ে তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

লোপেজ নামের এক প্রতিবেশী বলেন, আমরা যখন তার বাসায় যায় তখন দেখি সে ও তার অপর তিন সন্তান নগ্ন অবস্থায় দেখে মনে হয় তারা সবাই মারা গেছে। তখন আমি পার্শ্ববর্তী কয়েকজন মহিলাকে ডেকে দরজা ভাঙার চেষ্টা করি।

পরে স্থানীয় পুলিশ তাকে আটক করে। তিনি একজন মা নয়। তবে সৃষ্টিকর্তা তাদের মঙ্গল করুক বলে অপর একজন প্রতিবেশী এই মন্তব করেন। এর আগে ওই মহিলা ৩ মাস বয়সী এক মেয়েকে একই উপায়ে মেরে ফেলে।

বাংলাদেশ সময়: ১৯২৭ ঘণ্টা, ১৭ অক্টোবর,২০১৫

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password