ভৈরবে সজলের সঙ্গে দর্শকরা !

বিনোদন প্রতিবেদক :

অভিনেতা সজল আজ (ভৈরব) শহরে। এর আগে ছিলেন ডেমরা। এভাবে দিন কাটছে তার। দর্শকের সঙ্গে হলে গিয়ে দেখছেন তার অভিনীত ছবি রানআউট।

৬ অক্টোবর ছোট পর্দার জনপ্রিয় মুখ সজল অভিনীত প্রথম চলচ্চিত্র ‘রানআউট’ মুক্তি পাচ্ছে । এদিন ছবিটি সারা দেশের ১০০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।

মুক্তির পর বেশ সাড়া পাচ্ছেন পরিচালক, অভিনেতা ও প্রযোজক। গতকাল অভিনেতা সজল, নায়লা নাঈমসহ টিমের বেশ কয়েকজন রাজধানীর বেশ কিছু সিনেমা হলে যান।

সজল বলেন, এটা একটা ভিন্ন অনুভূতি। ব্লকবাস্টার, বসুন্ধরা সিটি, শ্যামলী সব হলে মানুষের উপচে পড়া ভীড়। একেকজনের দেখার ও ছবি নিয়ে কথা বলার আগ্রহ দেখে আমি বেশ মুগ্ধ। অভি কথাচিত্রের অভি, প্রযােজক তানভীর ভাই, মডেল পিয়াসহ অনেকেই এসেছে। বেশ ভালাে সময় কাটছে। ঢাকার বাইরে দর্শকের ঢল ও ভালােবাসা আরো বেশি।’

12167712_1641619392783331_2141963659_n

এ চলচ্চিত্রে প্রধান চরিত্রে অভিনয় করেছেন সজল। অভিনয়ের পাশাপাশি ছবির পোশাক, অ্যাকশনও গানের পারফরমেন্সে ভিন্নতা রয়েছে তার। তন্ময় তানসেন পরিচালিত এ ছবিতে নিজেকে তুলে ধরেছেন একেবারেই নতুনরূপে।

এ ছবিতে সজলের চরিত্রের নাম কিশোর। একটি মফস্বল থেকে আসা ছেলে কিভাবে খুনি হেয়ে ওঠে তা গল্পে ফুটে ওঠেছে। এজন্য চরিত্র নিয়ে খেলা করতে হয়েছে বেশ সজলকে।

তন্ময় তানসেনের এটি দ্বিতীয় চলচ্চিত্র। এ ছবিতে অভিনয় করেছেন সজল, মৌসুমী নাগ, ওমর সানি, তারিক আনাম খান প্রমুখ।

‘রানআউট’ ছবির একটি আইটেম গানে অভিনয় করেছেন নায়লা নাঈম।

বাংলাদশে সময়: ১৬৫০ ঘণ্টা, ১৭ অক্টােবর,২০১৫

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password