বসুন্ধরায় লিনার গ্রুমিং স্কুল উইথ সাকিব

নিজস্ব প্রতিবেদক :

টানা দশ বছর র‌্যাম্পের স্টেজ মাতিয়েছেন র‌্যাম্প মডেল ও কোরিওগ্রাফার লিনা খান। এই মডেল তারকা এবার একটি ভিন্ন উদ্যোগ নিয়েছেন।

মিডিয়াতে কাজ করতে আগ্রহীদের জন্য তিনি একটি প্রতিষ্ঠান চালু করেছেন। নাম ‘লিনা’স গ্রুমিং স্কুল উইথ সাকিব ’। ১৬ অক্টোবর বিকেল চারটায় রাজধানীর বুসন্ধরা আবাসিক এলাকায় এর উদ্বোধন হয়।

এতে মিডিয়াতে কাজ করতে আগ্রহীদের র‌্যাম্প মডেলিং, অভিনয়, নাচ, ফটোগ্রাফি’সহ আরো নানান বিষয়ে পারদর্শী করে তোলা হবে বলে লিনা জানান।

এজন্য এখানকার ছাত্র-ছাত্রীদের গ্রুমিং শেষে শপিং, খাওয়া দাওয়া, জিম-এ থাকছে বিশেষ ডিসকাউন্ট। যেসব প্রতিষ্ঠান এ সুযোগ করে দেবে তারা হলেন স্টুডিও রেভন, কাট অ্যান্ড কুল, ফার সিরামিক, রেস্টুরেন্ট এল অরেন্জ।

11798392_10153066985396990_1183392926_n

উদ্বোধনীতে হাজির হন অভিনেতা সাঈদ বাবু, সুফি গায়ক রাফাত, মডেল বুলবুল টুম্পা, হীরা, মারিয়া, অবনীসহ আরো অনেকে। অনুষ্ঠানে প্রথম ব্যাচের ছাত্র-ছাত্রীরা সকলের সামনে ক্যাটওয়াকও করে দেখান।

লিনা বলেন, ‘ শুরুতেই র‌্যাম্প মডেলিং এবং অভিনয়ে আগ্রহীদের শিক্ষা দেয়া হবে। এছাড়া আলাদা করে নাচ ও ডিজে যদি কেউ শিখতে আগ্রহী হয়, সেটাও প্রশিক্ষেণর ব্যবস্থা আমরা করব। আমার অনেকদিনের একটি স্বপ্ন পূরণ হতে যাচ্ছে। আমার সাথে এটি পরিচালনা করবেন সাকিব।এখান থেকে বের হয়ে প্রতিটি শিক্ষার্থী যেন ভালো অবস্থানে গিয়ে সুন্দরভাবে কাজ করতে পারে এটাই চাওয়া।’

অনুষ্ঠানে সকলকে বেশকিছু জনপ্রিয় গান গেয়ে শোনান সুফি গায়ক রাফাত। চার মাসের এ প্রশিক্ষণ কোর্সের ক্লাস হবে প্রতি সপ্তাহের শনিবার বিকেল ৩টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত। যোগাযোগ : ০১৬৭০-৯৬৬২৩৯

বাংলাদশে সময়:১২২৭ ঘণ্টা, ১৭ অক্টােবর,২০১৫

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password