এক নম্বরে সালমান-কারিনা

বিনোদন ডেস্ক :

দু’জনই অভিনেতা ও অভিনেত্রীর পৃথক বিভাগে গত মাসেও এক নম্বরে ছিলেন। এবারও তাই হলেন।‘বাজরঙ্গি ভাইজান’ জুটি সালমান খান ও কারিনা কাপুর খান টাইমস সেলেবেক্সে আগস্ট মাসেও শীর্ষস্থান অক্ষুণ্ন রাখলেন।খবর টাইমস অব ইন্ডিয়ার।

৬০টির বেশি পত্রিকা এবং ২৫০টির বেশি টিভি চ্যানেলের তথ্যের ওপর ভিত্তি করে ছবির ব্যবসায়িক সাফল্য, সংবাদমাধ্যমের শিরোনাম হওয়া খবরের সংখ্যা ও সামর্থ্য, বিজ্ঞাপনী চুক্তি, ইন্টারনেট ও সামাজিক যোগাযোগের মাধ্যমে জনপ্রিয়তাসহ নানা বিষয়ের ওপর ভিত্তি করে টাইমস সেলেবেক্স প্রকাশ করা হয়ে থাকে।

অভিনেতাদের মধ্যে শীর্ষ দশে দুই থেকে সাত নম্বরে আছেন যথাক্রমে শাহরুখ খান (দিলওয়ালে, ফ্যান, রায়ীস, চারটি বিজ্ঞাপন), অমিতাভ বচ্চন (ওয়াজির, একটি বিজ্ঞাপন), সাইফ আলি খান (ফ্যান্টম, রঙ্গুন ও একটি বিজ্ঞাপন), অক্ষয় কুমার (ব্রাদার্স, সিং ইজ ব্লিং, এয়ারলিফট, তিনটি বিজ্ঞাপন), রণবীর কাপুর (তামাশা, জাগ্গা জাসুস, তিনটি বিজ্ঞাপন), রণবীর সিং (বাজিরাও মাস্তানি)। অজয় দেবগন (দৃশ্যম, বাদশাহো, শিবায় ও একটি বিজ্ঞাপন) ৯ আর ১০ নম্বরে আছেন সিদ্ধার্থ মালহোত্রা (ব্রাদার্স, কাপুর অ্যান্ড সানস, বারবার দেখো)।

 

টাইম সেলেবেক্সে অভিনেত্রীর বিভাগেও কয়েকজনের উন্নতি চোখে পড়ার মতো। কঙ্গনা রনৌত (কাট্টি বাট্টি) ১৭ থেকে আটে, তামান্না ভাটিয়া (বাহুবলী) ২৫ থেকে ১৫ আর জ্যাকুলিন ফার্নান্দেজ (ব্রাদার্স) ২৯ থেকে ১৮ নম্বরে উঠে এসেছেন।

এ ছাড়া লারা দত্ত (সিং ইজ ব্লিং) ২৯, রাধিকা আপ্তে (মাঝি-দ্য মাউন্টেন ম্যান) ৩২ আর লরেন গটলিব (ঝলক দিখলা জা) আছেন ৪৫ নম্বরে। তালিকায় আরও আছেন সোহা আলি খান, তাপসী পান্নু, লিসা হেডন, চিত্রাঙ্গদা সিং, সুস্মিতা সেন ও কালকি কোচলিন।

বাংলাদশে সময়: ১১৩৪ ঘণ্টা, ১৭ অক্টােবর,২০১৫

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password