এক ঘুষিতে দাঁত উধাও !

 বিনোদন ডেস্ক :

এক ঘুষিতে দাঁত উধাও! এ কেমন দৃশ্য। হ্যাঁ এমনই দৃশ্য করতে হয়েছে অভিনেতা সজলকে। ১৬ অক্টোবর ছোট পর্দার জনপ্রিয় মুখ সজল অভিনীত প্রথম চলচ্চিত্র ‘রানআউট’ মুক্তি পাচ্ছে । এদিন ছবিটি সারা দেশের ১০০টি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে জানান তিনি। তবে শুক্রবার পর্যন্ত আরও বেশ কয়েকটি সিনেমা হল সম্পৃক্তও হতে পারে মুক্তির তালিকায়।

এ চলচ্চিত্রে প্রধান চরিত্রে অভিনয় করেছেন সজল। অভিনয়ের পাশাপাশি ছবির পোশাক, অ্যাকশনও গানের পারফরমেন্সে ভিন্নতা রয়েছে তার। তন্ময় তানসেন পরিচালিত এ ছবিতে নিজেকে তুলে ধরেছেন একেবারেই নতুনরূপে।

সজল বলেন, চলচ্চিত্র আমার স্বপ্নের জায়গা। এ ছবিতে আমার চরিত্রের নাম কিশোর। এ ছবিতে একটি মফস্বল থেকে আসা ছেলে কিভাবে খুনি হেয়ে ওঠে তা গল্পে ফুটে ওঠেছে। এজন্য চরিত্র নিয়ে খেলা করতে হয়েছে আমাকে। মারপিট ও গানে থাকছে ভিন্নতা। আশা করি, দর্শকরা পছন্দ করবেন।

12112467_464008897134940_4270649723449032122_n

ছবিতে মজার ঘটনা নিয়ে তিনি জানান, অ্যাকশন দৃশ্যে এক ঘুষিতে দাঁত উধাও করে দিয়েছিলেন এক ভিলেনের। কারণ পরিচালকের কথা ছিল, ভিলেনের রি-অ্যাকশন ভালো পেতে হবে। এভাবে প্রথমে হালকা, এরপর আরো জোরে। এছাড়া মিঠু বিশ্বাসের নিকট মারপিটের প্রশিক্ষনও নিয়ে কাজ করতে হয়েছে। অনেক কষ্ট করতে হয়েছে রানআউট-এর জন্য।

একশটি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘রানআউট’ ছবিটি। তন্ময় তানসেনের এটি দ্বিতীয় চলচ্চিত্র। এ ছবিতে অভিনয় করেছেন সজল, মৌসুমী নাগ, ওমর সানি, তারিক আনাম খান প্রমুখ। ‘রানআউট’ ছবির একটি আইটেম গানে অভিনয় করেছেন নায়লা নাঈম।

ছবিটি ভালাে ব্যবসা করবে বলে সকলে আশাবাদী।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, ১৬ অক্টোবর,২০১৫

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password