কোয়ান্টিটির চেয়ে কোয়ালিটিকে প্রাধাণ্য দেই : লেমন

বিনোদন প্রতিবেদক

অভিনয় ও মডেলিংয়ের জগতে ধীর পায়ে হেঁটে চলছেন ইসমত আরা লেমন। গ্ল্যামার আর শৈল্পিক গুনাবলীর সুবাদে ইতোমধ্যেই শোবিজের ঝলমলে ভুবনে নিজের একটি সুন্দর অবস্থানও তৈরি করতে সক্ষম হয়েছেন প্রতিশ্রুতিশীল এই মডেল-অভিনেত্রী।

শোবিজের ঝলমলে ভুবনের পথচলার গল্পটা একটু বলবেন কী?

লেমন : খুব ছোটবেলা থেকেই মিডিয়ার প্রতি আমার আগ্রহ ছিলো। ছোট বেলায় মৌসুমী, শাবনুর,বিপাশা হায়াত,তারিন, মৌ আপুদেরকে টিভিতে দেখেই মিডিয়ার প্রতি আমার আগ্রহ তৈরি হয়। পরবর্তীতে আমার জীবনে সুযোগ এসে যায়। কিন্তু পড়াশোনার কারণে তখন এই পথে আসা হয়নি। পড়াশোনার ব্যস্ততা এখন নেই, তাই শোবিজে কাজ করে যাচ্ছি।

12087602_893866780694937_1232210754_n

আপনিতো টেলিটক, রিয়েল চাটনী, চরকা ওয়াশিং পাউডার, কোকোলা নুডুলসসহ বেশ কয়েকটি পণ্যের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। এরপর নাটকে, কিন্তু মাঝপথে বিরতি কেন?

লেমন : আসলে পড়াশোনার জন্যই বিরতি দিতে হয়েছে। আমার পরিবারের কড়া নির্দেশ ছিলো মিডিয়াতে কাজ করো আর যাই করো না কেনো আগে পড়াশোনাটা শেষ করো। মিডিয়াতে পুরোপুরি ব্যস্ত হয়ে পড়লে পড়াশোনায় ব্যাঘাত ঘটবে বলে বিরতি দিয়েছিলাম।

12067776_893866920694923_1284459849_n

একসময়ের তারকা নায়িকা পপির সাথে ‘লাভস্পিড’ নামের একটি টেলিফিল্মে প্রধান চরিত্রে অভিনয় করেছেন। এ প্রসঙ্গে  কিছু বলুন…

লেমন : অসম্ভব শৈল্পিক মানসম্পন্ন একটি টেলিফিল্ম ছিলো ‘লাভস্পিড’। পপি আপুর মতো সিনিয়র তারকার সাথে অভিনয় করতে গিয়ে আমার অভিজ্ঞতার ঝুলিটাও অনেক সমৃদ্ধ হয়েছে। আমি ও পপি আপু দুজনেই ছিলাম আমিন খানের নায়িকা। ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে ছিল এর কাহিনী। ঈদুল আযহায় টেলিফিল্মটি এটিএন বাংলায় প্রচার হয়েছে। এটি আমার ক্যারিয়ারের জন্য বিরাট একটা টার্নিং পয়েন্ট বলেই আমি মনে করি।

চলচ্চিত্রের প্রতি আগ্রহ আছে কিনা?

লেমন: শোবিজের সবচেয়ে শক্তিশালী মাধ্যম হচ্ছে চলচ্চিত্র। চলচ্চিত্রের প্রতি আগ্রহ সব শিল্পীরই থাকে। চলচ্চিত্রে কাজ না করলে কোন শিল্পীর জীবনেই পূর্ণতা আসেনা। চলচ্চিত্রই একজন শিল্পীকে অনেক দিন বাঁচিয়ে রাখে। প্রতিনিয়ত ছবিতে বিভিন্ন চরিত্রে কাজের প্রম্তাব পাচ্ছি। কিন্তু ব্যাটে-বলে মিলছেনা বলে কাজ করা সম্ভব হচ্ছেনা। কারণ আমি সব সময় কোয়ান্টিটির চেয়ে কোয়ালিটিকে প্রাধাণ্য দেই।

ভবিষ্যত পরিকল্পনা কী?

লেমন : শিল্পমানসম্পন্ন ভালো কিছু কাজ করে দর্শকদের হৃদয়ে নিজের একটা জায়গা করে নিতে চাই। এছাড়া মানুষ হিসেবে সমাজের জন্য কিছু কাজও করে  যেতে চাই।

বাংলাদেশ সময়: ২২৪৬ ঘণ্টা, ১৪ অক্টোবর,২০১৫

 

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password