এবার আত্মপ্রকাশ করছেন অমিতাভ নাতনি

বিনোদন ডেস্ক :

অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলি নন্দা এবার অংশ নিতে যাচ্ছেন প্যারিসের একটি নাচের অনুষ্ঠানে। সত্যিই কি এবার দর্শকদের সামনে আসতে চলেছেন নব্যা ? তবে এখনই সেলুলয়েডে নয়, প্যারিসের অপেরায় অভিনয়ে হাতে খড়ি হতে চলেছে নব্যার।

কখনও শাহরুখের ছেলের সঙ্গে বিতর্ক, তো কখনও গোটা পরিবারের সঙ্গে সেলফি। অমিতাভ বচ্চনের নাতনি বলে কথা। লন্ডনের সেভেন ওকস স্কুলের পড়ছে নব্যা নভেলি নন্দা।

আগামী ২৮ নভেম্বর প্যারিসের হাই সোসাইটি ডেবিউটান্ট লা বলে আত্মপ্রকাশ করবে ২৫ জন কিশোরীর। এদের মধ্যেই একজন নব্যা। অনুষ্ঠানের আগে কুতুর গাউনে সেজে রিহার্সাল দিয়ে নিয়েছে ১৭ বছরের নব্যা। রিহার্সালের সেই ভিডিও প্রকাশ করেছেন গর্বিত বাবা, মা নিখিল ও শ্বেতা।

 চোখে একরাশ স্বপ্ন নিয়ে  নব্যা জানায়, ‘‘আগে কোনও দিন এ রকম কিছু করিনি। আমি খুব উত্তেজিত, তবে বেশ নার্ভাস লাগছে। এখন নাচ শিখছি, পোশাক পরে ফিটিং ঠিক আছে কিনা দেখে নিচ্ছি। শোওয়ার ঘরেও হিল পরে হাঁটছি। মনে হচ্ছে স্টেজে উঠলেই পড়ে যাব!’’

মেয়ের মেকআপের জন্য প্যারিসের বিখ্যাত মেক আপ আর্টিস্টের সঙ্গে কথা বলে রেখেছেন শ্বেতা। নব্যার কুতুর গাউন ডিজাইন করেছে ডিওর।

নবাগতদের আত্মপ্রকাশের জন্যই প্যারিসের ডেবিউটান্ট লা বল। যেই মেয়ের শরীরে বইছে বচ্চন-কপূর পরিবারের রক্ত তার আত্মপ্রকাশ যেন এমন অভিজাত মঞ্চেই মানায়।

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, ১৪ অক্টোবর, ২০১৫

 

 

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password