‌‌‌‌‌‘সংলাপে আলোচনা হবে, আলোচনার পরে সব জানতে পারবেন’

আজকে সংলাপে প্রধানমন্ত্রীর সাথে যে ৭ দফা দাবি নিয়ে আলোচনা কথা রয়েছে সে বিষয়ে প্রশ্ন করলে তিনি বলেন, আলোচনা হবে, আলোচনার পরে সব জানতে পারবেন। বুধবার সকালে প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজারে পুষ্পস্তবক অর্পণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। ৭ নভেম্বর বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে এ কর্মসুচি পালন করে বিএনপি।
এ সময় মির্জা ফখরুল বলেন, দেশনেত্রী খালেদা জিয়ার নেতৃত্বে আমরা যে আন্দোলন শুরু করেছি, সে আন্দোলনের ধারাবাহিকতায় জাতীয় ঐক্যফ্রন্টের মাধ্যমে সমগ্র জাতিকে ঐক্যবদ্ধ করে জনগণের অধিকার প্রতিষ্ঠিত করতে হবে, বিজয়কে সুসংহত করতে চাই।

গায়বী মামলার তালিকা দেয়া হবে কিনা এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, সবই করা হবে। আমাদের যে ৭ দফা দাবি গুলো তুলে ধরব। এখন পুরো জিনিসটা নির্ভর করবে সরকারের উপরে। আমরা বারবার বলে এসেছি সরকার যদি সত্যিকার অর্থেই দেশে একটি গণতান্ত্রিক ব্যবস্থা রাখতে চান, একই সঙ্গে একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচন দিতে চান জনগণের অধিকারকে ফিরিয়ে দিতে চান নিশ্চয়ই এ দাবিগুলো নিয়ে একটি সুচিন্তিত মতামত আসবে বলে মনে করি বিশ্বাস করি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান, উপদেষ্টা পরিষদ, যুগ্ম মহাসচিবদের মধ্যে কিছু সদস্য সহ ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল, মহিলা দল, শ্রমিক দল দলের কয়েক শ নেতাকর্মী উপস্থিত ছিলেন।।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password