হালিমাকে সৌদি বাদশাহের লাখো ডলার উপহার!

কুয়েতের টিভি উপস্থাপক ও সামাজিক যোগাযোগমাধ্যম তারকা হালিমা বোল্যান্ডকে সৌদি আরবের বাদশাহের লাখো ডলার উপহার দেওয়া নিয়ে সমালোচনা চলছে।

আল আরাবিয়ার খবরে বলা হয়েছে, হালিমা বোল্যান্ড সৌদি আরবের রাজধানী রিয়াদের একটি হোটেলে ছিলেন কিছুদিন। একদিন হোটেলে এসে দেখতে পান, প্রায় ৩০ লাখ রিয়াল (৮ লাখ ডলার) সমমূল্যের বিলাসবহুল উপহার পাঠানো হয়েছে তাঁর নামে।

আর এই উপহার নাকি পাঠিয়েছেন স্বয়ং সৌদি বাদশাহ সালমান! হালিমা যখন এ উপহারের ভিডিও নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেন, তখনই শুরু হয় তোলপাড়। তবে সৌদি কর্তৃপক্ষ বলেছে, এ ঘটনায় তারা তিন ব্যক্তিকে আটক করেছে। তাঁদের বিরুদ্ধে অভিযোগ সৌদি বাদশাহর নামে তাঁরা প্রতারণার আশ্রয় নিয়েছেন।সৌদি আরবের পক্ষ থেকে বলা হয়েছে, বাদশাহ এ কাজ করেননি। এ ঘটনায় জড়িত সন্দেহে তিন ব্যক্তিকে আটক করা হয়েছে। সৌদি বাদশাহের নামে তাঁরা প্রতারণার আশ্রয় নিয়েছেন।

৩৭ বছর বয়সী হালিমার ইনস্টাগ্রামে ৩৫ লাখের বেশি ফলোয়ার আছে। তিনি হোটেলে কক্ষে পাওয়া উপহারের বক্স সামাজিক মাধ্যমে লাইভে একে একে খুলছিলেন। বক্সের ভেতরে দেখা যায় দামি অলংকার, ফুল আর কাপড়।

হালিমা বোল্যান্ড বলেন, কক্ষের দরজা খুলেই দেখতে পান একজন ট্রলি নিয়ে আসছেন। ট্রলিতে সাজানো আছে নানান উপহার। এর একটি বাকসে কয়েক ডজন সুগন্ধীর বোতল ছিল। সেখানে খোদাই করা ছিল হালিমার নাম। বক্সের ভেতর একটি বার্তায় লেখা ছিল, ‘হালিমা, আবদুল জলিল বোল্যান্ড, বিশ্বের সেরা সুন্দরী, যাঁর পদানত থাকবে পুরো পৃথিবী।’

 

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password