পাপারাজ্জির ছবি নিয়ে বিব্রত মেগানের বাবা

ছবি কেলেঙ্কারির পর মেগানের বাবা বিয়েতে না আসার ঘোষণা দিলেন।মেগান মার্কেলের বাবা টমাস মার্কেল মেয়ের বিয়েতে উপস্থিত নাও থাকতে পারেন। আগামী শনিবার মেয়েকে নিয়ে গির্জায় বিয়ের মঞ্চের দিকে হেঁটে যাওয়ার পাঁচ দিন আগে বিষয়টি নিয়ে জল্পনা শুরু হলো।

মেক্সিকোয় নিজের বাসভবনে টমাস শোবিজবিষয়ক জনপ্রিয় ওয়েবসাইট টিএমজেডকে বলেন, তিনি প্রিন্স হ্যারির সঙ্গে তাঁর মেয়ে মেগান মার্কেলের বিয়েতে উপস্থিত থাকবেন না। কেনসিংটন প্যালেস এক বিবৃতিতে জানিয়েছে, বিয়ের ঠিক আগে মেগান মার্কেলের জন্য এটি একান্ত ব্যক্তিগত ব্যপার।

মেয়ের বিয়ের জন্য টমাস মার্কেল কী কী প্রস্তুতি নিচ্ছেন, এসবের ছবি বিভিন্ন গণমাধ্যমে ছড়িয়ে পড়ে। সেসব ছবিতে মনে হচ্ছে, মেগানের বাবা যেন জানতেন না যে তাঁর ছবি তোলা হচ্ছে। কিন্তু ডেইলি মেইলের এক খবরে জানা যায়, ছবিগুলো ছিল সাজানো। অর্থের বিনিময়ে মেগানের বাবা এসব ছবির জন্য পোজ দেন।

গত রোববার ডেইলি মেইলের প্রতিবেদনে দেখা যায়, মেগানের বাবা এক পাপারাজ্জি ফটোগ্রাফারের জন্য ছবির পোজ দিচ্ছেন। ব্যাপকভাবে ছড়িয়ে পড়া ওই ছবিতে দেখা যায়, মেগানের বাবা বিয়েতে যাওয়ার জন্য তাঁর স্যুটের মাপ দিচ্ছেন এবং মেয়ের বিয়ের খবর ছাপা হওয়া একটি সংবাদপত্র পড়ছেন।

এরপর টমাস জানান, বিয়েতে উপস্থিত হয়ে তিনি তাঁর মেয়েকে বিব্রত করতে চান না।

বিবিসির রয়্যাল করেসপনডেন্ট নিকোলাম উইচেল জানান, মেগান তাঁর বাবার জন্য উদ্বিগ্ন। এবং তাঁর বাবা কিছুটা লাজুক ও অন্তর্মুখী স্বভাবের।মেগান টুইট করেছেন, ‘গণমাধ্যম অনুচিতভাবে এমন ছবি নিচ্ছিল যে আমার বাবাকে ভালো দেখাচ্ছিল না। এ জন্য আমি তাঁকে ভালোভাবে পোজ দিতে বলি। রাজপরিবারের ভালোর কথা ভেবেই আমি এ কথা বলি। এ জন্য তিনি কোনো সুবিধা নেননি। এটি টাকার জন্যও নয়।’

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password