তালাক কার্যকর হয়নি শাকিব-অপুর !

তালাক কার্যকর হয়নি শাকিব খান ও অপু বিশ্বাসের। আজ বৃহস্পতিবার থেকে এমনটাই ভেবে রেখেছিলেন সবাই যে আজ থেকে আর স্বামী-স্ত্রী নন তারা। বিভিন্ন সংবাদমাধ্যমেও এ নিয়ে খবর প্রকাশিত হচ্ছে। তবে বিষয়টি নিয়ে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) অঞ্চল-৩-এর নির্বাহী কর্মকর্তারা বলছেন অন্যকথা। তারা গনমাধ্যমকে বলেন, ‘শাকিব-অপুর তৃতীয় ও শেষ শুনানি হবে আগামী ১২ মার্চ। সে হিসেবে তারা এখনো স্বামী-স্ত্রী আছেন। কিন্তু আগামী ১২ মার্চ তালাক কার্যকরের বিষয়ে সেদিন সবকিছু চূড়ান্ত হবে।’

গত বছর ২২ নভেম্বর শাকিব খান তাঁর আইনজীবী শেখ সিরাজুল ইসলামের মাধ্যমে অপুর কাছে তালাকের নোটিশ পাঠান। একই সঙ্গে তিনি শাকিব খানের পক্ষে ডিনএসিসির মেয়র কার্যালয়, অপু বিশ্বাসের ঢাকার নিকেতনের বাসা এবং বগুড়ার ঠিকানায়ও তালাকের এই নোটিশ পাঠান। একারনে গত ১২ জানুয়ারি ডিনএসিসি প্রথম সালিশি বৈঠকের আয়োজন করে। প্রথম বৈঠকে অপু উপস্থিত থাকলেও শুটিংয়ের ব্যস্ততায় তখন থাকতে পারেননি শাকিব। ১২ ফেব্রুয়ারি দ্বিতীয় বৈঠকে উপস্থিত ছিলেন না শাকিব এবং অপু।

সম্প্রতি গনমাধ্যমকে অপু বিশ্বাস জানিয়েছেন, তিনি এ তালাক মেনে নিয়েছেন। এমনকি শাকিব খানকে দেনমোহর এবং জয়ের ভরনপোষন মওকুফ করে দিয়েছেন তিনি। তাই তাদের এ বিচ্ছেদ শুধুই সময়ের ব্যাপার।

২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন বাংলাদেশি ছবির জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর জন্ম হয় তাঁদের সন্তান আব্রাম খান জয়। শাকিব-অপু দুজনেই সন্তানের জন্মের বিষয়টি গোপন রাখেন। গত বছর ১০ এপ্রিলে একটি টিভি চ্যানেলের সরাসরি অনুষ্ঠানে এসে বিয়ে ও সন্তানের খবর ফাঁস করেন অপু বিশ্বাস।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password