বিয়ে সম্পন্ন বিরাট-আনুশকার

অবশেষে জল্পনার অবসান হলো। বিয়ে করলেন ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। গত ৯ই ডিসেম্বর ইতালির মিলানে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে তাদের বিয়ে সম্পন্ন হয়। এ খবর দিয়েছে ভারতীয় বিনোদন বিষয়ক সংবাদ মাধ্যম ফিল্মফেয়ার। ফিল্মফেয়ারের বরাত দিয়ে এই সংবাদ প্রচার করে ভারতের অন্যান্য সংবাদ মাধ্যমও।

সংবাদ মাধ্যমগুলোতে বলা হয়, ইতালির ভূস্বর্গ বলে পরিচিত তুসকানি শহরের একটি ঐতিহ্যবাহী রিসোর্টে অনুষ্ঠিত হয়েছে তাদের মেহেদী, সংগীত ও বিয়ের নানান আনুষ্ঠানিকতা। পরে সেখান থেকে অনেকটা দূরের মিলান শহরে উড়োজাহাজে করে গিয়েছেন। এসময় উপস্থিত ছিলেন পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা। পরিবারের সদস্যদের বাইরে বিয়েতে উল্লেখযোগ্য কাউকে দাওয়াত করা হয়নি। এছাড়া ছিলেন না ভারতীয় জাতীয় দলে খেলা কোহলির সতীর্থরাও।

কারণ শ্রীলংকার সঙ্গে ভারতের ওয়ানডে সিরিজ চলছে। তবে আগামী ২৬শে ডিসেম্বর মুম্বাইতে কোহলি-আনুশকার বিয়ে পরবর্তী সর্ম্বধনা হবে। এর আগে শ্রীলংকার বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে বিশ্রাম নিয়েছিলেন কোহলি। তখনই গুঞ্জন শোনা যায় অনুশকার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতেই ছুটি নিয়েছেন তিনি। ২০১৩ সালে শ্যাম্পুর বিজ্ঞাপনের শুটিংয়ের সময় একে অপরের প্রেমে পড়েন তারা। ২৯ বছর বয়সী এই জুটির একবার ছাড়াছাড়িও হয়ে যায়। তবে মান অভিমান ভুলে তারা আবারও ছুটে আসেন একে অন্যের কাছে।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password