কোয়ার্টার ফাইনালে মামুন

পুরুষ কম্পাউন্ড এককে মামুন ১৪৬/১৪৫ পয়েন্টে টুর্নামেন্টের সাত নাম্বার র‌্যাকিংধারি কাজাখিস্তানের কারাবায়েভকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে যায়গা করে নিয়েছেন। ঘরের মাঠে এশিয়ান আরচারি চ্যাম্পিয়নশিপে চঘরের মাঠে এশিয়ান আরচারি চ্যাম্পিয়নশিপে চমক দেখিয়েছেন আবুল কাশেম মামুন। মামুনের এই পারফম্যান্স এখন পর্যন্ত বাংলাদেশের হয়ে টুর্নামেন্ট সেরা।

তবে তার এই সাফল্যের দিনে শেষ ষোলো থেকে বিদায় নিয়েছেন বাংলাদেশের আরেক প্রতিযোগি রোমান সানা। এর আগে শেষ ষোলোর লড়াইয়ে মামুন ক্যারিয়ারের সেরা স্কোর করে ১৪৯/১৪৭ পয়েন্টে হারিয়েছিলেন চাইনিজ তাইপের প্রতিপক্ষকে। মক দেখিয়েছেন আবুল কাশেম মামুন। পুরুষ কম্পাউন্ড এককে মামুন ১৪৬/১৪৫ পয়েন্টে টুর্নামেন্টের সাত নাম্বার র‌্যাকিংধারি কাজাখিস্তানের কারাবায়েভকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে যায়গা করে নিয়েছেন।

মামুনের এই পারফম্যান্স এখন পর্যন্ত বাংলাদেশের হয়ে টুর্নামেন্ট সেরা। তবে তার এই সাফল্যের দিনে শেষ ষোলো থেকে বিদায় নিয়েছেন বাংলাদেশের আরেক প্রতিযোগি রোমান সানা। এর আগে শেষ ষোলোর লড়াইয়ে মামুন ক্যারিয়ারের সেরা স্কোর করে ১৪৯/১৪৭ পয়েন্টে হারিয়েছিলেন চাইনিজ তাইপের প্রতিপক্ষকে।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password