বিশ্ব সুন্দরীর মুকুট মানসী চিল্লার

এ বছর ‘মিস ওয়ার্ল্ড’ মুকুট বিজয়ী হয়েছেন ভারতের মানসী চিল্লার। চীনের সাংহাই শহরে ইংল্যান্ডের স্টেফানি হিল ও মেক্সিকোর আন্দ্রেয়া মিজাকে হারিয়ে ঘোষিত হলো এই ভারতীয় সুন্দরীর নাম। চীনে অনুষ্ঠিত হচ্ছে বিশ্বসুন্দরী প্রতিযোগিতা মিস ওয়ার্ল্ডের ৬৭তম আসর। সেখানেই সেরা সুন্দরীদের হারিয়ে মুকুট জিতলেন হরিয়ানার সুন্দরী মানসী চিল্লার।

প্রতিযোগিতার দ্বিতীয় রানার আপ হয়েছেন মেক্সিকোর আন্দ্রেয়া মিজাকে আর ইংল্যান্ডের স্টেফানি হিল হয়েছেন প্রথম রানার আপ। আজ শনিবার চীনের স্থানীয় সময় সন্ধ্যায় প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়। নতুন মিস ওয়ার্ল্ডকে মুকুট পরিয়ে দেন বর্তমান বিশ্বসুন্দরী স্টেফানি দেল ভালে।

আড়াই ঘণ্টার অনুষ্ঠানটি যৌথভাবে উপস্থাপনা করেন মেগান ইয়ং, টিম ভিনসেন্ট ও স্টিভ ডগলাস।
প্রতিযোগিতার সেরা ৪০-এ ছিলেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলাম। কিন্তু সেমিফাইনাল থেকে বাদ পড়েছেন বাংলাদেশের এই সুন্দরী। আগামীকাল রোববার তার ঢাকায় ফেরার কথা রয়েছে বলে জানান জেসিয়া।

বিজয়ী মানসী ভারতের হরিয়ানায় জন্ম হয়েছে। সেখানকার এক চিকিৎসক দম্পতির এ মেয়ে নিজেও মেডিকেলের শিক্ষার্থী। পড়াশোনার পাশাপাশি মডেলিংয়েও জড়িত মানসী। চলতি বছরের ভারতের অনুষ্ঠিত হওয়া মিস ইন্ডিয়া-২০১৭-এর খেতাবও তিনিই জিতেছেন।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password