এবার করপোরেট ওয়ার্ল্ডে নোভা

অভিনয়ের পাশাপাশি পেশাগতভাবে এবার তিনি করপোরেট ওয়ার্ল্ডের সঙ্গে যুক্ত হচ্ছেন ছোট পর্দার অভিনেত্রী নোভা । প্রাইভেট প্রতিষ্ঠান ‘লেভেল থ্রি ক্যারিয়ারস’-এ হেড অব কমিউনিকেশন অ্যান্ড করপোরেট অ্যাফেয়ার্স পদে যোগ দিয়েছেন নোভা।

অফিস থেকে সাত দিনের ট্রেনিংও সম্পন্ন করেছেন। আগামী ১লা নভেম্বর থেকে অফিসিয়ালি কাজ শুরু করার মধ্য দিয়ে করপোরেট ওয়ার্ল্ডে নিজের দক্ষতা প্রমাণের যুদ্ধে নামবেন তিনি। এ প্রসঙ্গে নোভা বলেন, মিডিয়ায় দেখতে দেখতে একযুগ পূর্ণ হলো। এই পথচলায় দর্শক ভক্তের অকৃত্রিম ভালোবাসা পেয়েছি আমি। তাদের ভালোবাসার কারণেই আমি আজকের নোভা। এখন জীবনটাকে আমি একটু অন্যভাবে দেখতে চাই। তাই করপোরেট ওয়ার্ল্ডের সঙ্গে নিজেকে সম্পৃক্ত করলাম। নতুন পথচলায় সবার দোয়া চাই।

উল্লেখ্য, ২০০৬ সালে নোভা ‘ইউ গট দ্য লুক’-এ চ্যাম্পিয়ন হয়েছিলেন বেস্ট লুক ক্যাটাগরিতে। তার অভিনীত প্রথম নাটক অনিমেষ আইচের নির্দেশনায় ‘প্রেম ও ঘামের গল্প’। এতে তার বিপরীতে অভিনয় করেছিলেন জাহিদ হাসান। নোভা বর্তমানে দুটি নতুন ধারাবাহিকে অভিনয় করছেন। একটি অরণ্য আনোয়ারের ‘বন্ধু বটে’ এবং অন্যটি আশিক মাহমুদের ‘পাগলা হাওয়া’। এছাড়া বাংলাদেশ টেলিভিশনের জন্য তিনি আলভী আহমেদের নির্দেশনায় ডেইল সোপ ‘দি জেনারেশন’-এ অভিনয় করছেন। নোভা জানান চাকরি করলেও অভিনয়ে তিনি নিয়মিত থাকবেন।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password