দুর্বৃত্তদের হামলায় আহত নিরাপত্তাকর্মীর মৃত্যু

রাজধানীর মিরপুরের সেনপাড়ায় দুর্বৃত্তদের হামলায় আহত হওয়ার চার দিনের মাথায় শুক্রবার রাত ৩টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন নিরাপত্তাকর্মী জ্যাকব বাড়ৈ (৫৫)। গতকাল শনিবার ওই হাসপাতাল মর্গে তাঁর মৃতদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

জ্যাকব বাড়ৈর ছোট ভাই পল বাড়ৈ জানান, মিরপুর সেনপাড়া পর্বতার ৩২/৪ নীড় অ্যাপার্টমেন্টে দুই বছর ধরে নিরাপত্তাকর্মী হিসেবে চাকরি করতেন জ্যাকব। গত সোমবার দিনগত রাত ৩টার দিকে দুর্বৃত্তরা ওই বাসার নিচতলায় ঢুকে তাঁর গলা, পেট ও হাতে ছুরিকাঘাত করে দুটি মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়।

জ্যাকবকে প্রথমে স্থানীয় হাসপাতাল ও পরে মঙ্গলবার সকালে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাত ৩টার দিকে তিনি মারা যান। জ্যাকবের গ্রামের বাড়ি গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার আটাশী এলাকায়। মিরপুরের মনিপুর কাঁঠালতলা এলাকায় একটি ভাড়া বাসায় পরিবার নিয়ে থাকতেন তিনি। তিনি এক ছেলে ও এক মেয়ের বাবা।

মিরপুর থানার ওসি নজরুল ইসলাম জানান, এ ঘটনায় ওই অ্যাপার্টমেন্টের ভাড়াটিয়া ফিলিপ বাড়ৈ বাদী হয়ে একটি মামলা করেছেন। ওই দুর্বৃত্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password