চট্টগ্রামে অনুশীলনে টাইগার টিম

অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজকে সামনে রেখে চট্টগ্রামে চলছে বাংলাদেশ দলের সপ্তাহব্যাপী কন্ডিশনিং ক্যাম্প। সকাল ১০টা থেকে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে চলছে টাইগারদের ব্যাট-বলের অনুশীলন। গত ১০ জুলাই ঢাকায় শুরু হয় অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজের জন্য প্রস্তুতি। সিপিএল খেলায় দলের সঙ্গে নেই সাকিব ও মিরাজ। তবে প্রাথমিক দলের সঙ্গে আছেন স্পিনার সানজিত সাহা। আগামী দুদিন একই ভেন্যুতে অনুশীলন করবে ক্রিকেটাররা।

এরপর ৯ থেকে ১১ আগস্ট তিনদিনের প্রস্তুতি ম্যাচ খেলে ১২ তারিখে ঢাকায় ফিরবে দল।সিরিজের একটি টেস্ট চট্টগ্রামে হবার কথা থাকায়, সে ভেন্যুতেই ৭ দিনের ক্যাম্প করছে মুশফিক-তামিমরা। মূলত উইকেট ও কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতেই এ ক্যাম্প আয়োজন। শেষ মুহূর্তে এসে জাতীয় দলের অনুশীলনে চট্টগ্রাম পর্বে যেতে পারেননি তরুণ ক্রিকেটার মোসাদ্দেক হোসেন সৈকত। অনুশীলনের সময় চোখে আঘাত পেয়েছিলেন তিনি।

চোখে আঘাত লাগার কারণে ডাক্তার তাকে পাঁচদিনের বিশ্রাম দিয়েছেন। এ কারণেই চট্টগ্রাম যাননি জাতীয় দলের উদীয়মান এই অলরাউন্ডার। জাতীয় দলে ঢাকায় না ফেরা পর্যন্ত নিজ বাসাতেই বিশ্রামে কাটাবেন তিনি। এছাড়া ডেঙ্গু জ্বর থেকে সদ্য সেরে ওঠা এনামুল হক বিজয়ও চট্টগ্রাম পর্বে দলের সঙ্গে নেই।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password