ভিডিও কল দিয়ে আত্মহত্যা করেন রিসিলা

র‌্যাম্প মডেল ও অভিনেত্রী রিসিলা বিনতে ওয়াজের সোমবার দুপুর দুইটার দিকে নিজ ঘরে ভেতর থেকে দরজা বন্ধ করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে পুলিশ জানিয়েছে। আত্মহত্যার সময় স্বামীর সাথে ভিডিও কলে কথা বলছিলেন এই মডেল।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক বলেন, মাত্র দু’দিন আগে আগে স্বামীর সাথে সামান্য বিষয় মনোমালিন্যও হয়। তবে আত্মহত্যার ঘটনার সময় স্বামী কর্মস্থল নরসিংদীতে ছিলেন। এসময়টাতে স্বামীকে ভিডিও কল দিয়ে আত্মহত্যা করেন রিসিলা।

রিসিলার স্বপ্ন ছিল র‌্যাম্প মডেলিংয়ে ভালো কিছু করার। পাশাপাশি বিভিন্ন ব্র্যান্ডের ফটোশুটে অংশ নিতেন এ সম্ভাবনাময়ী মডেল।  বেশ কিছু পোশাকের ব্র্যান্ডের মডেল হবার পাশাপাশি র‌্যাম্পেও হাঁটতে শুরু করেছিলেন তিনি।

পুলিশের পক্ষ থেকে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রিসিলা মাদকাসক্ত ছিলেন এবং ডিপ্রেশনে ভুগছিলেন। যার কারণে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন বলে ওসি সিদ্দিক জানান।পুলিশের পক্ষ থেকে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রিসিলা মাদকাসক্ত ছিলেন এবং ডিপ্রেশনে ভুগছিলেন। যার কারণে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন বলে ওসি সিদ্দিক জানান।

রিসিলা গুলশান সুবাস্তু নজর ভ্যালির ওই অ্যাপার্টমেন্টের ১০ম তলায় ভাড়া থাকতেন। পরিবারের সদস্যরা খবর পেয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতলে নিয়ে এলে চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন।রিসিলার মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password