আজ ববিতার জন্মদিন

গুনী অভিনেত্রী ববিতার জন্মদিন অাজ। গত বছরের মতো এবারও দেশেই ছেলে অনিককে ছাড়াই জন্মদিনের সময়টা তাকে পার করতে হবে। তাই জন্মদিন পালন করবেন নীরবে। গেলো বছর ডিসিআইআই’র ছোট ছোট বাচ্চারা তাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে এসেছিলো। তারা ববিতাকে নেচে গেয়ে মুগ্ধ করেছিল। কিন্তু এবার নেই সেই আয়োজনও। একেবারেই নিজের মতো করেই ববিতা এবারের জন্মদিনে সময় কাটাবেন বলে জানান।

দীর্ঘদিনের অভিনয়ের পথচলায় অভিনয়ের স্বীকৃতিস্বরূপ ববিতা পেয়েছেন বহুবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার। পাশাপাশি বিভিন্ন সংগঠন কর্তৃক পেয়েছেন আজীবন সম্মাননাও। যতোবারই পুরস্কৃত হয়েছেন ততোবারই তিনি অনুপ্রাণিত হয়েছেন, পথ চলেছেন নতুন করে নতুন উন্মাদনায়। কিন্তু তারপরও গত ২০ মে যে সম্মাননা তিনি পেলেন তা তার জীবনের অনেক বড় একটি সম্মাননা হিসেবে উল্লেখ করেছেন।

 

ববিতা বলেন, জীবনে অনেক পুরস্কার পেয়েছি। কিন্তু জীবনের এই সময়ে এসে এমন পুরস্কারে মনের ভেতর কতো যে ভালোলাগার সৃষ্টি করেছে, তা সত্যিই ভাষায় প্রকাশের নয়। আমি একজন বাংলাদেশী হিসেবে সবসময়ই গর্ববোধ করি। সেইসাথে বাংলাদেশের পতাকা হাতে নিয়ে বিশ্বের বিভিন্ন আন্তর্জাতিক ফ্যাস্টিভ্যালে অংশ গ্রহণ করেছি সত্যজিৎ রায়ের অশনি সংকেত চলচ্চিত্রে অভিনয়ের জন্য। আমি আমার দেশের পতাকাকে বিশ্বের দরবারে চিহ্নিত করেছি। এটা আমার জন্য অনেক বড় প্রাপ্তি।

 

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password