ভোট বন্ধ করতে পারবে না বিএনপি : নানক

গতকাল শনিবার রাজশাহীর বাগমারায় ‘উপজেলা প্রাথমিক, মাধ্যমিক, সমাজসেবা অধিদপ্তরের সুফলভোগীদের উদ্দেশ্যে শান্তি ও উন্নয়নের মহাসড়কে বাগমারা’ শীর্ষক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কথা বলেন জাহাঙ্গীর কবির নানক। আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক মন্ত্রী জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বেগম খালেদা জিয়া লন্ডনে বসে নির্বাচন বাঞ্চালের ষড়যন্ত্র করছে। তিনি যতই চেষ্টা করুক বাংলাদেশে বিশৃঙ্খলা সৃষ্টি করার মত ক্ষমতা বিএনপির নেই। বিশৃঙ্খলা সৃষ্টি করে আর কখনো ভোট বন্ধ করতে পারবে না তারা। শেখ হাসিনার অধিনেই তাদের নির্বাচনে যেতে হবে।

গতকাল শনিবার রাজশাহীর বাগমারায় ‘উপজেলা প্রাথমিক, মাধ্যমিক, সমাজসেবা অধিদপ্তরের সুফলভোগীদের উদ্দেশ্যে শান্তি ও উন্নয়নের মহাসড়কে বাগমারা’ শীর্ষক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন। জাহাঙ্গীর কবির নানক বলেন, বিএনপি তারা ক্ষমতা আসলে দেশের অসহায় মানুষের কথা ভুলে যায়। ভোট নেয়ার আগে তারা দেশের অসহায়, গরীব-দুঃখি মানুষকে বিভিন্ন প্রকারের মিথা প্রলোভন দিয়ে ভোট নিয়ে ক্ষমতায় আসার পর ভোটারদের উপর শুরু করে নানা ধরনের নির্যাতন।

বিএনপিকে ভোট দিয়ে দেশের মানুষ আর ভুল করবে না। রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম সান্টুর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক এমপি ও খালিদ মাহমুদ চৌধুরী, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী মহানগর সভাপতি সাবেক ওময়র এএইচএম খায়রুজ্জামান লিটন ও নুরুল ইসলাম ঠান্ডু, জেলা আওয়ামী লীগের সভপতি ওমর ফারুক চৌধুরী এমপি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বেগম আক্তার জাহান এমপি, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অনলি কুমার সরকার প্রমুখ।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password