রাজশাহীর কাছে হারলো অপি-শান্তর অলস্টার

বুধবার বেলা ২টার টস জিতে রাজশাহীকে ব্যাটিংয়ে পাঠায় অলস্টার্স। ব্যাটসম্যানদের ছোট ছোট বেশ কয়েকটি ইনিংসে ভর করে নির্ধারিত ১৫ ওভারে ৭ উইকেটে ১১৪ রান সংগ্রহ করে রাজশাহী। দলের পক্ষে সর্বোচ্চ ২১ রান করেন মাহমুদুল হাসান রানা (বিকাশ রঞ্জন দাশ)। ১৮ রান করে করেন জাভেদ ওমর গোল্লা, হান্নান সরকার ও রাসেদুজ্জামান। রফিকুল ইসলাম ও গোলাম মোস্তফার ব্যাট থেকে এসেছে ১৪ রান করে।

পৃথিবীর দীর্ঘতম সমুদ্রবন্দরে শুরু হয়ে গেল মাস্টার্স ক্রিকেট কার্নিভালের দ্বিতীয় আসর। প্রথম দিনের প্রথম ম্যাচে দারুণ জয় পেয়েছে খালেদ মাসুদ পাইলটের একমি রাজশাহী মাস্টার্স। তার দল ৪৫ রানের বড় ব্যবধানে হারিয়েছেন হাসিবুল হোসেন শান্তর এক্সপো অলস্টার্সকে।
জবাবে আলমগির কবির ও গোলাম মোস্তফার বোলিং তোপে ১৪.১ ওভারে ৬৯ রানে অলআউট হয়ে যায় অলস্টার্স। ৩ ওভার বল করে মাত্র ১৫ রান দিয়ে মোস্তাফা একাই তুলে নেন ৫টি উইকেট। কম যাননি আলমগির কবিরও। ৪টি উইকেট নিয়েছেন তিনি। তবে রান দেওয়ার ক্ষেত্রে ছিলেন ভীষণ কৃপণ। ৩ ওভারে মাত্র ৭ রান দিয়েছেন তিনি। অলস্টার্সের হয়ে সর্বোচ্চ ২১ রানের ইনিংস খেলেন জহিরুল রাশেদ।

এর আগে বৃষ্টির কারণে শঙ্কায় পরেছিল ওয়ালটন মাস্টার্স ক্রিকেট কার্নিভাল শুরু হওয়া নিয়ে।

একমি রাজশাহী মাস্টার্সের একাদশ :

খালেদ মাসুদ পাইলট (অধিনায়ক), আব্দুল হান্নান সরকার, আলমগীর কবির, মো. রফিকুল ইসলাম খান, জাভেদ ওমর বেলিম, শেখ গোলাম মোস্তফা, মো. মঞ্জুরুল ইসলাম মঞ্জু, মাহমুদুল হাসান রানা, মো. রাশেদুজ্জামান, আলী আরমান রাজন ও তারেকুল ইসলাম তারেক।

এক্সপো অলস্টারস মাস্টার্সের একাদশ :

মাসুদুর রহমান মুকুল, তালহা যুবায়ের, মো. আসাদুল্লাহ খান বিল্পব, মো. এহসানুল হক সেজান, হাসিবুল হোসেন শান্ত, রাশিদুল হক সুমন, মেহরাব হোসেন অপি, মোর্শেদ আলী খান সুমন, জাহাঙ্গীর আলম, নিয়াজ মোর্শেদ নাহিদ ও জহিরুল হক খান রাশেদ।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password