অবশেষে উদ্ধার হলো ফরহাদ মজহার

কবি, সাহিত্যিক ও কলামিস্ট ফরহাদ মজহারকে যশোরের নোয়াপাড়া থেকে উদ্ধার করা হয়েছে। রাজধানী থেকে অপহৃত হওয়ার ১৭ ঘন্টা পর তাকে উদ্ধার করা হয়েছে। সোমবার রাত সাড়ে ১১টার দিকে তাকে উদ্ধার করে র‌্যাব।

পরিবারের অভিযোগ, সোমবার ভোরে মোহাম্মদপুর আদাবরের ‘হক গার্ডেন’র নিজ বাসা থেকে বের হওয়ার পর তাকে অপহরণ করা হয়। তার পরিবারের পক্ষ থেকে ফরহাদ মজহারের অপহরণের বিষয়টি আইনশৃংখলা বাহিনীকে অবহিত করা হলে পুলিশ ঊর্ধ্বতন কর্মকর্তাসহ আদাবর থানার পুলিশ সদস্যরা কবির ফ্ল্যাট পরিদর্শন করেন। এ সময় কবির পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করেন পুলিশ কর্মকর্তারা।

এর আগে পরিবারের পক্ষ থেকে রাজধানীর শ্যামলীর আদাবরের বাসায় এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন ফরহাদ মজহারের স্ত্রী ফরিদা আখতার।

সেখানে তিনি বলেন, ফরহাদ মজহার সাধারণত সকালে উঠে লেখালেখি করেন। আজ সকালে উঠে তিনি তাঁকে দেখতে পাননি। সকাল ৫টা ২৯ মিনিটে ফরিদা আখতারের ফোনে কল আসে। সে সময় ফরহাদ মজহার বলেন, ‘ওরা আমাকে নিয়ে যাচ্ছে। মেরে ফেলবে। ’ এরপরই দ্বিতীয়বার কল আসে সকাল ৬ টা ২১ মিনিটে। ওই কলে ৩৫ লাখ টাকা দাবি করা হয়। এরপর সারা দিনে ছয়বার কল এসেছে। প্রতিবারই টাকা চাওয়া হয়। সর্বশেষ কলটি আসে সন্ধ্যা সাড়ে সাতটায়।

 

 

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password