শাকিবের মন্তব্যে নিপুণের ভিন্ন ফেসবুক স্ট্যাটাস

ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের মন্তব্যে ব্যাপক বিরক্তি জানিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা নিপূণ। আজ সোমবার ভোরে নিজের ফেসবুক ওয়ালে দেয়া এক স্ট্যাটাসে এ ক্ষোভ প্রকাশ করেন তিনি। গত রোববার বিকেলে একটি বেসরকারী টিভি চ্যানেলের লাইভে হাজির হয়েছিলেন শাকিব খান। সেখানে দেয়া সাক্ষাৎকারের একপর্যায়ে করা দেশীয় নায়িকাদের শিক্ষাগত যোগ্যতা নিয়ে তার মন্তব্যে আপত্তি জানিয়ে নিপুণ এ ক্ষোভেপূর্ণ স্ট্যাটাস দেন।

উপস্থাপিকা শাকিব খানকে প্রশ্ন করেন, অনেক জায়গায় ইন্টারভিউ দেয়ার সময় আপনি বুবলীর প্রশংসা বেশি করছেন। সেটা নিয়ে আপনার স্ত্রী অপুর সঙ্গে দ্বন্দে পড়েছেন কি-না? উত্তরে শাকিব বলেন, না। দেখুন যেটা প্রশংসা করার সেটার তো প্রশংসা করতেই হবে। অনেকেই বলেন, এখানে হিরোইনদের এডুকেশন লেভেল নিয়ে বিভিন্ন ধরনের বক্তব্য আসে। সেখান থেকে আমরা বলতে পারি, বুবলী প্রেস্টিজিয়াস জব করতেন। সে ওয়েল এডুকেটেড। সেখান থেকে এসে অভিনেত্রী হচ্ছেন, কাজ করছেন। সেই প্রশংসা না করলে তো হবে না। শাকিবের এমন বক্তব্যেই ক্ষোভ প্রকাশ করে নিপুণ তার ফেসবুক স্ট্যাটাসে লিখেন, (শাকিব খান) আপনি কিভাবে বলেন বা বুঝাতে চান যে, বাংলাদেশের নায়িকারা শিক্ষিত না, ব্যাকগ্রাউন্ড ভালো না? মিডিয়াতে শুধু বুবলি যোগ্য এবং শিক্ষিত? শাকিব খান, আপনি নিজের বৌ এর চেয়ে বেশি বারবার বুবলির গুনগান মিডিয়াতে বলতেছেন। তাই নয় কি?

যাই হোক ব্যক্তিগত ব্যাপারে না-ই বা গেলাম..। আপনি পারসোনালি মানুষকে বা বুবলিকে খুশি করার জন্য যা খুশি বলেন, কিন্তু মিডিয়ার সামনে অন্য আর্টিস্টদের সম্মান দিয়ে কথা বলবেন। আপনি মনে হয় আপনার ব্যাকগ্রান্ডের সঙ্গে সঙ্গে অন্য আর্টিস্টদের ব্যাকগ্রাউন্ডও ভুলে গেছেন।

তাই আমি আমার ব্যাকগ্রাউন্ড আবারো আপনাকে মনে করে দিতে চাই, বনানীর যে বাসায় আমি থাকি সেটা সিনেমার টাকায় কেনা না। এটা আমার পৈত্রিক, মিডিয়াতে আসার আগে থেকেই ছিল। সিনেমায় এসেছি ভালো লাগা থেকে। মস্কো থেকে ২ বছর পর গ্রাজুয়েশন এর ক্রেডিট ট্রান্সফার করে ইউএস এর লা ভ্যালি কলেজ থেকে গ্রাজুয়েশন শেষ করে এসেছি। আপনি তো আবার অতীত ভুলে যান।

ফোনালাপে আজ দুপুরে এ বিষয়ে নিপুণ বলেন, আমাদের ইন্ডাস্ট্রিতে হিরোইনদের এডুকেশন লেভেল নিয়ে শাকিব যা বলেছেন সেই ভিডিও দেখে আমি অনেক বিরক্ত হয়েছি। আমার কথা হচ্ছে, শুধু বুবলী কেনো?তার সঙ্গে যদিও আমার কোনো ব্যক্তিগত ঝামেলা নেই। ইন্ডাস্ট্রিতে কি আর কোনো অভিনেত্রী শিক্ষিত নেই? আমাদের ইন্ডাস্ট্রিতে অনেক শিক্ষিত মেয়ে রয়েছে। নুসরাত ফারিয়া এখন কাজ করছে। তাহলে ফারিয়া কি শিক্ষিত না? তুমি কারো গুনগান না গাও কিন্তু বদনাম করো না।

 

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password